সর্বশেষ
শনিবার ২১শে চৈত্র ১৪২৬ | ০৪ এপ্রিল ২০২০

এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার ডেভেলপমেন্ট সেমিনার

মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৫, ২০২০

ea.jpg
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জস্থ এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ(ইবিএইউবি)-এ ‘ক্যারিয়ার ডেভেলপমেন্ট’-শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(২৫ ফেব্রুয়ারী) বিকেলে নিজস্ব মিলনায়তনে আইন অনুষদ এই সেমিনার আয়োজন করে। সেমিনারে প্রধান অতিথির বক্তব্য দেন উপাচার্য প্রফেসর ড.এবিএম রাশেদুল হাসান। ‘কী’-নোট পেপার উপস্থাপন করেন সদর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন ও প্রথম শ্রেণীর ম্যাজিস্ট্রেট আব্দুল মালেক।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে শিক্ষার্থীদের পড়াশোনায় অধিক মনোযোগী ও ইংরেজী ভাষায় পারদর্শী হবার পরামর্শ দেন। উপজেলা নির্বাহী অফিসার বিসিএস পরীক্ষার প্রস্তুতি ও ক্যাডার নির্বাচন এবং জুডিসিয়াল সার্ভিসে সহকারী জজ পদে নিয়োগের প্রস্তুতি ও নিয়মাবলী সম্পর্কে মাল্টিমিডিয়া প্রেসেন্টেশনসহ বিস্তারিক আলোচনা করেন। সভাপতি ক্যারিয়ার নির্বাচনের গুরুত্বপূর্ণ দিকগুলো তুলে ধরে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

আইন অনুষদ প্রধান শহীদুল ইসলামের সভাপতিত্বে সেমিনারে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড.শামীমুল হাসান,কৃষি এবং কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন অনুষদের ডিন ড.দেলোয়ার হোসেন,পরিকল্পনা ও উন্নয়ন পরিচালক মকবুল হোসেন, রেজিস্ট্রার ড. সোহেল আল বেরুনী, ব্যবসায় অনুষদের প্রধান ড.মোস্তফা মাহমুদ হাসান, কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন অনুষদের প্রধান ড.আশরাফুল আরিফ সহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও আইন বিভাগের শিক্ষার্থীবৃন্দ।


ঢাকা, মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৫, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ১৪১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন