সর্বশেষ
শুক্রবার ১৩ই অগ্রহায়ণ ১৪২৭ | ২৭ নভেম্বর ২০২০

ঢাকায় আসছেন গেইল, বেয়ারস্টো-ডু প্লেসিসরা

মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৫, ২০২০

gayleafpjpg.jpg
বিডিলাইভ ডেস্ক :

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী রাঙিয়ে তুলতে আগামী মার্চে মিরপুরের শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে দুটি টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচ। যেখানে এশিয়া একাদশের বিপক্ষে খেলবে বিশ্ব একাদশ। বিশ্ব একাদশের হয়ে ঢাকা আসবেন এক ঝাঁক তারকা ক্রিকেটার। তাদের মধ্যে থাকবেন ক্রিস গেইল, জনি রেয়ারস্টো ও ডু প্লেসিসের মতো বড় বড় তারকারা।

যে ম্যাচ দুটিকে ইতিমধ্যে আন্তর্জাতিক স্বীকৃতি দেয়ার অনুমোদন দিয়েছে আইসিসি। এই ম্যাচে বিশ্ব একাদশের হয়ে খেলতে ঢাকায় আসবে ওয়েস্ট ইন্ডিজ, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার নামি দামি ক্রিকেটারেরা। তবে এখন পর্যন্ত নিশ্চিত নয় কে কে আসবেন। এ সব দেশের প্রতিটি দল থেকেই তিন চারজন করে ক্রিকেটার বাংলাদেশে আসবেন।

মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলনে বিসিবি প্রধান বলেন, ক্রিস গেইল, জনি বেয়ারস্টো ও ডু প্লেসিসদের আসা মোটামুটি নিশ্চিত। আর এশিয়ার মধ্যে আফগানিস্তান থেকে রশিদ খান ও মুজিবুর রহমান আসবেন। শ্রীলঙ্কা থেকে লাসিথ মালিঙ্গা ও থিসারা পেরেরার মতো বড় তারকারাও আসবেন। তবে এরই মধ্যে বিশ্ব ক্রিকেটে তারকা বনে যাওয়া নেপালের স্বন্দ্বীপ লামিচানেও আসবেন টি-টোয়েন্টি মাতাতে। মার্চের ১৮ ও ২১ তারিখ ম্যাচ দুটি মাঠে গড়ানোর কথা রয়েছে। 


ঢাকা, মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৫, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ২৬২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন