সর্বশেষ
সোমবার ২৩শে চৈত্র ১৪২৬ | ০৬ এপ্রিল ২০২০

পাকিস্তান সফর নিয়ে সিদ্ধান্ত পাল্টালেন মাহমুদউল্লাহ

শুক্রবার, ফেব্রুয়ারী ২৮, ২০২০

6.jpg
বিডিলাইভ ডেস্ক :

জিম্বাবুয়ে সিরিজের পর পাকিস্তান সফর নিয়ে মত পাল্টালেন মাহমুদউল্লাহ রিয়াদ। পাকিস্তানে তৃতীয় দফা সফরে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তবে এ সিদ্ধান্ত থেকে সরে এসেছেন। বিসিবিকে তিনি জানিয়ে দিয়েছেন, পাকিস্তান সফরে এবারও তিনি যাচ্ছেন। 

এর আগে পাকিস্তানের বিপক্ষে একমাত্র ওয়ানডেতে নিজের না থাকার ব্যাপারটি বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুকে জানিয়েছিলেন মাহমুদউল্লাহ। ওই সময় তিনি কারণ হিসেবে জানিয়েছিলেন, অন্তঃসত্ত্বা স্ত্রীর পাশে থাকতেই তার এ সিদ্ধান্ত। এপ্রিলের শুরুতে পাকিস্তানে তৃতীয় দফা সফরের সময় তার স্ত্রীর সন্তান জন্ম দেয়ার কথা।তবে এবার নিজের সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছেন মাহমুদউল্লাহ। পাকিস্তানের বিপক্ষে একমাত্র ওয়ানডেতে তিনি থাকছেন বলে জানা গেছে। শুধু তাই নয়, মাশরাফি না থাকলে তিনিই অধিনায়কত্বের দায়িত্ব পালন করতে পারেন।

এ বিষয়ে মাহমুদউল্লাহ জানান, এপ্রিলে আমি পাকিস্তানে যাব। ওয়ানডে ম্যাচ খেলে দেশে ফিরব। তবে চিঠি দিয়ে বোর্ডকে জানিয়েছি- আমি টেস্টে থাকতে পারব না। ওই সময়ে আমাদের দ্বিতীয় সন্তান পৃথিবীতে আসবে। এমন বিশেষ মুহূর্তে পরিবারের কাছে থাকা গুরুত্বপূর্ণ।আগামী ৩ এপ্রিল পাকিস্তানের বিপক্ষে একমাত্র ওয়ানডেতে মাঠে নামবে বাংলাদেশ। এরপর ৫-৯ এপ্রিল সিরিজের দ্বিতীয় টেস্টে মুখোমুখি হবে দু'দল।


ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ২৮, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৩৭৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন