সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৯শে চৈত্র ১৪২৬ | ০২ এপ্রিল ২০২০

নতুন সিনেমার ঘোষণা দিলেন অজয়

শুক্রবার, ফেব্রুয়ারী ২৮, ২০২০

Ajay-Devgn-Nyasa1.jpg
বিডিলাইভ ডেস্ক :

নতুন সিনেমার ঘোষণা দিলেন বলিউড অভিনেতা অজয় দেবগণ। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) তিনি জানান দিলেন তামিল সুপারহিট অ্যাকশন থ্রিলার ‘কাইথি’ হিন্দি রিমেকে কাজ করছেন তিনি। এছাড়া মার্চ মাসেই তিনি বড় পর্দায় হাজির হবেন পুলিশ অ্যাকশন সিনেমা ‘সূর্যবংশী’তে।

‘কাইথি’ সিনেমায় অজয়ের অভিনয় নিয়ে অনেকদিন ধরেই জল্পনা চলছিল। অবশেষে টুইটারে খবরটি নিশ্চিত করলেন অজয় নিজেই। টুইটার পোস্টে অজয় লেখেন, হ্যাঁ, আমি তামিল ‘কাইথি’র হিন্দি রিমেক বানাচ্ছি। ২০২১ সালের ১২ ফেব্রুয়ারি এটি মুক্তি পাবে।

‘কাইথি’ সিনেমায় মূল চরিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করবেন অজয় দেবগণ। তার সহ-প্রযোজক থাকছে রিলায়েন্স এন্টারটেইনমেন্ট ও ড্রিম ওয়ারিয়র পিকচার্স।

এদিকে মার্চ মাসেই আবারও নতুন করে বড় পর্দায় হাজির হবেন ‘সিংহম’খ্যাত অভিনেতা অজয়। পরিচালক রোহিত শেঠির পুলিশ অ্যাকশন ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি ‘সূর্যবংশী’র মূল চরিত্রে অক্ষয় কুমার ও ক্যাটরিনা থাকলেও সেখানে উপস্থিত থাকবেন ‘সিংহম’ অভিনেতা অজয় দেবগণ এবং এর সিকুয়েল ‘সিম্বা’র অভিনেতা রণবীর সিং। সিনেমাটির ট্রেলার প্রকাশ পাবে ২ মার্চ। এছাড়া অজয় দেবগণ অভিনীত স্পোর্টস ড্রামা ‘ময়দান’ মুক্তি পাবে চলতি বছরের ১১ ডিসেম্বর।


ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ২৮, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৬৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন