সর্বশেষ
মঙ্গলবার ১৯শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০২ জুন ২০২০

শনিবারের রাশিফল

শনিবার, ফেব্রুয়ারী ২৯, ২০২০

full_full_full_full_full_full_259.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২৯ ফেব্রুয়ারি ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: দীর্ঘমেয়াদি কোনও কাজ তাড়াতাড়ি সেরে ফেলুন। দর্শনশাস্ত্রে স্বীকৃতি বা উন্নতির যোগ দেখা যাচ্ছে। সেবামূলক কাজে মনে শান্তি। আজ আপনি কারও অপবাদের শিকার হতে পারেন।

বৃষ : কোনও রকম ভাবে অন্য কারও নামে সমালোচনা করতে যাবেন না। সহকর্মীদের মিষ্টি কথায় ভুলবেন না। পুরনো দিনের কোনও ঝামেলা মিটে যেতে পারে। আজ সারা দিন কর্মে একটু অলসতা থাকলেও সঞ্চয় ভাল হবে।

মিথুন রাশি : আপনার আশা একটি সুন্দর কোমল সুগন্ধি এবং উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে। এটা আপনার ভালবাসার জীবনে একটি আশ্চর্যজনক দিন হতে চলেছে।

কর্কট রাশি: আপনার শরীর রিচার্জ করতে সম্পূর্ণ বিশ্রাম নিতে হবে অন্যথায় ক্লান্তি আপনার মধ্যে হতাশার সৃষ্টি করবে। কথা দেবেন না যদি কথা রাখতে না পারেন।

সিংহ রাশি: জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। প্রেমে বিপর্যয় মোকাবিলা করার জন্য উচ্ছল এবং সাহসী হোন।

কন্যা : কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে না। প্রিয়জনের কাছে আঘাত থেকে মনে কষ্ট বাড়তে পারে। পিতামাতার সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ।

তুলা রাশি: আজ আপনি হালকা বোধ করবেন এবং উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন। এই রাশিচক্রের লোকেরা যারা বিদেশ থেকে ব্যবসা করে থাকে তারা আজ আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি: আজকের বিনোদনের মধ্যে খেলাধুলো সংক্রান্ত ক্রিয়াকলাপ এবং বাইরের অনুষ্ঠান অন্তর্ভুক্ত থাকা উচিত। কোথাও বিনিয়োগ করা থাকলে তাতে আজ লাভ করবেন।

ধনু রাশি: আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। আপনি যদি আপনার পরিবারের কোনও সদস্যের কাছ থেকে কিছু টাকা ধার নিয়ে থাকেন তবে আজই এটি ফিরিয়ে দেওয়া ভাল।

মকর রাশি: আপনার ব্যক্তিত্ব আজ একটি সুগন্ধি মত কাজ করবে। আজ কোনও পাওনাদার আপনার দরজায় এসে আপনাকে ঋণ নেওয়ার জন্য বলতে পারে।

কুম্ভ রাশি: আপনার ব্যক্তিগত সমস্যা মানসিক সুখ নষ্ট করতে পারে কিন্তু এই চাপ সামলাতে আকর্ষণীয় কিছু পড়ার মাধ্যমে মানসিক ব্যায়ামে নিজেকে জড়িয়ে রাখুন।

মীন রাশি: কোন পুরোনো বন্ধুর সাথে পুনর্মিলন আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলবে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে।


ঢাকা, শনিবার, ফেব্রুয়ারী ২৯, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৯২৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন