সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৬ই আশ্বিন ১৪২৭ | ০১ অক্টোবর ২০২০

নতুন কনসেপ্ট দেখালো ভিভো

শনিবার, ফেব্রুয়ারী ২৯, ২০২০

815ce496f3370683579085f195ee6d7b.jpg
বিডিলাইভ ডেস্ক :

মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২০-এ আনুষ্ঠানিকভাবে তৃতীয় প্রজন্মের অ্যাপেক্স ‘কনসেপ্ট’ উন্মোচনের কথা ছিলো চীনা প্রতিষ্ঠান ভিভোর। কিন্তু করোনা ভাইরাসের কারণে ইভেন্ট বাতিল হওয়ায় অনলাইন স্ট্রিমিংয়ের মাধ্যমে ডিভাইসটি দেখিয়েছে ভিভো। বিবৃতিতে প্রতিষ্ঠানের পণ্য বিভাগের ব্যবস্থাপনা পরিচালক হ্যারি হং বলেন, এটি আমাদের আকাঙ্ক্ষাগুলো ধাপে ধাপে সামনে আনবে। অ্যাপেক্স-এর উদ্ভাবনী প্রযুক্তিগুলোকে বাস্তবে আনতে কাজ চালিয়ে যাবে ভিভো।

তিনি আরো বলেন, প্রযুক্তি প্রতিষ্ঠান হিসেবে অ্যাপেক্স ২০২০-এর মাধ্যমে আমরা ভিভোর দূরদর্শিতা দেখাতে পেরে গর্বিত, যে প্রতিষ্ঠানটি মোবাইল প্রযুক্তিকে আরও সামনে এগিয়ে নিচ্ছে এবং সাধারণের বাইরে আরও কিছু করছে। নতুন কনসেপ্ট ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর। ১২ গিগাবাইট র‍্যামের সঙ্গে ২৫৬ গিগাবাইট স্টোরেজ রয়েছে ডিভাইসটিতে। ৬.৪৫ ইঞ্চির ফুলভিউ পর্দা রয়েছে নতুন অ্যাপেক্স ফোনটিতে। ডিভাইসটির পর্দা দুই পাশে ১২০ ডিগ্রি বাঁকানো।

নতুন এই কনসেপ্ট ফোনটির সামনে পর্দার মধ্যেই রাখা হয়েছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আর পেছনে রয়েছে ৪৮ মেগাপিক্সেল ও ১৬ মেগাপিক্সেল সেন্সরের ডুয়াল ক্যামেরা ব্যবস্থা।


ঢাকা, শনিবার, ফেব্রুয়ারী ২৯, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ৭৭৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন