সর্বশেষ
রবিবার ১২ই আশ্বিন ১৪২৭ | ২৭ সেপ্টেম্বর ২০২০

এপ্রিলে চালু হচ্ছে সিলেট-হিথ্রো সরাসরি ফ্লাইট

শনিবার, ফেব্রুয়ারী ২৯, ২০২০

ep.jpg
বিডিলাইভ ডেস্ক :

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি বলেছেন, চলতি বছরের এপ্রিল মাসে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সিলেট-হিথ্রো সরাসরি বিমানের ফ্লাইট চালু হবে। সে লক্ষ্যে ওসমানী বিমানবন্দরের রানওয়ের সম্প্রসারণ করা হচ্ছে। সিলেটবাসীর জন্য একটা বিশেষ সুখবর আপনাদের আর ঢাকায় যেতে হবে না এপ্রিল থেকে সরাসরি যুক্তরাজ্যে বিভিন্ন স্থানে সরাসরি বিমানের ফ্লাইট চালু হবে।

শনিবার দুপুরে ওসমানীনগর উপজেলার তাজপুর কাজিরগাঁওয়ে মরহুম আফতাব আলী মেমোরিয়াল ট্রাস্ট কর্তৃক আয়োজিত বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়ার সময় আমাকে নির্দেশ দিয়েছিলেন বিমানকে একটা পর্যায়ে নিতে হবে। বিমানের দুর্নীতিবাজদের শেকড় উপরে ফেলতে হবে, আমি চেষ্টা করেছি দুর্নীতিবাজদের আইনের আওতায় নিতে।

তিনি বলেন, ইতিমধ্যে বিমানের অনেক দুর্নীতিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে, আগামীতেও তা অব্যাহত থাকবে। বিমানে যারাই অপকর্ম করবে কিংবা অপকর্মের সঙ্গে জড়িত হবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। কেউ রেহাই পাবে না।

 


ঢাকা, শনিবার, ফেব্রুয়ারী ২৯, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৩৯৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন