সর্বশেষ
শুক্রবার ৩রা বৈশাখ ১৪২৮ | ১৬ এপ্রিল ২০২১

দেখে নিন Realme 6 Pro -র দাম ও স্পেসিফিকেশন

শনিবার, ফেব্রুয়ারী ২৯, ২০২০

re.jpg
বিডিলাইভ ডেস্ক :

5 মার্চ লঞ্চ হবে Realme 6 ও Realme 6 Pro। ইতিমধ্যেই Realme জানিয়েছে এই দুই ফোনে 64 মেগাপিক্সেল ক্যামেরা, 90Hz রিফ্রেশ রেট ডিসপ্লে ও ডুয়াল সেলফি ক্যামেরা থাকবে। এবার Geekbench ওয়েবসাইটে Realme 6 Pro -র স্পেসিফিকেশন ফাঁস হল। 5 মার্চ নতুন দিল্লিতে এক অনুষ্ঠান থেকে এই দুই ফোন গোটা দুনিয়ার সামনে নিয়ে আসবে চীনের কোম্পানিটি।

আগামী সপ্তাহে Realme 6 Pro নামে এই ফোন লঞ্চ হবে। এই ফোনে রয়েছে 8GB RAM। নতুন ফোনে Android 10 অপারেটিং সিস্টেম চলবে। সঙ্গে রয়েছে একটি Qualcomm 1.8GHz অক্টা-কোর প্রসেওসর। এই ফোনে Snapdragon 720G চিপসেট থাকতে পারে। Geekbench ওয়েবসাইটে সিঙ্গেল-কোর পরীক্ষায় 571 স্কোর করেছে Realme 6 Pro। অন্যদিকে মাল্টি-কোর টেস্টে এই ফোন পেয়েছে 1676।

এছাড়াও সম্প্রতি 91Mobiles -এ প্রকাশিত অন্য এক রিপোর্টে Realme 6 Pro -র বিভিন্ন স্পেসিফিকেশন সামনে এসেছিল। জানা গিয়েছিল এই ফোনে Snapdragon 720G চিপসেট থাকবে। অন্যদিকে Realme 6 এ থাকবে MediaTek Helio G90T চিপসেট। এই দুই ফোনেই থাকতে পারে 90 Hz রিফ্রেশ রেট ডিসপ্লে। ফোনের পিছনে থাকবে 64 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। দুটি ফোনেই থাকছে হোল-পাঞ্চ ডিসপ্লে। Realme 6 Pro তে 30W ফাস্ট চার্জ সাপোর্ট থাকছে।

এছাড়াও সম্প্রতি এক রিপোর্টে এই দুই ফোনের দাম সামনে এসেছে। Realme 6 Pro -র দাম শুরু হতে পারে 13,999 টাকা থেকে। বেস ভেরিয়েন্টে থাকবে 4GB RAM + 64GB স্টোরেজ। অন্যদিকে Realme 6 -এর দাম শুরু হতে পারে 9,999 টাকা থেকে। যদিও Flipkart বা Realme -র তরফ থেকে এখনও এই দুই ফোনের দাম সম্পর্কে কিছু জানানো হয়নি।


ঢাকা, শনিবার, ফেব্রুয়ারী ২৯, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৭৭৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন