সর্বশেষ
বুধবার ৮ই আশ্বিন ১৪২৭ | ২৩ সেপ্টেম্বর ২০২০

প্রকাশ পেল 'গুলদস্তা'-র ফার্স্টলুক

রবিবার, মার্চ ১, ২০২০

guldasta-final.jpg
বিডিলাইভ ডেস্ক :

সম্প্রতি মুক্তি পেয়েছে পরিচালক অর্জুন দত্তের প্রথম ছবি অব্যক্ত। সমালোচকদের থেকে প্রশংসাই কুড়িয়েছে এই ছবি। এবার অর্জুনের দ্বিতীয় ছবি গুলদস্তার কাজ চলছে জোরকদমে। বেশ কিছুদিন আগেই ঘোষণা হয়েছিল এই ছবির। সম্প্রতি ফাঁস হয়েছে ছবির ফার্স্টলুক।

ছবিটি নারীকেন্দ্রিক। তিনজন সমাজের তিনটি স্তরের বাসিন্দা। জীবনের নানা ওঠাপড়া ও সম্পর্কের টানাপোড়েন নিয়ে ছবির গল্প। তিনজনের জার্নিই ছবির প্রধান দিক। সম্পর্কের টানাপোড়েনের গল্প নিয়ে এগোবে। তিনজনের সকলের জীবনে আলাদা ক্রাইসিস। কিন্তু কোথাও গিয়ে একটা পয়েন্টে এসে তারা তিনজনে ইন্টারলিংকড।

তিন নারীর গল্প নিয়ে বোনা এই ছবির মুখ্য তিন চরিত্রে অভিনয় করেছেন অর্পিতা চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায় এবং দেবযানী চট্টোপাধ্যায়। এছাড়া দুটি গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন অনুভব কাঞ্জিলাল (দেবযানীর ছেলের চরিত্রে) এবং অনুরাধা মুখোপাধ্যায়।

ছবি সম্পর্কে অর্জুন বলেন,“অব্যক্ত আমার প্রথম বড় ছবি। সেই ছবিতে অর্পিতাদি আছেন। এবং অসাধারণ কাজ করেছেন। অর্পিতাদি দারুণ হেল্পফুল। এই ছবিতেও তিন নারীর একজন হলেন অর্পিতা চট্টোপাধ্যায়। অন্যজন দেবযানী চট্টোপাধ্যায়। বলতে পারেন দেবযানীদি আমার লাকি চার্ম। আমার শর্ট ফিল্ম ‘দ্য সিক্সথ এলিমেন্ট’-এও দেবযানীদি ছিল। আর একজন আমার অসম্ভব প্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। খুব ইচ্ছে ছিল ওঁর সঙ্গে কাজ করার। আশা করছি এবারে হচ্ছে।”


ঢাকা, রবিবার, মার্চ ১, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৩৮১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন