সর্বশেষ
রবিবার ১৭ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ৩১ মে ২০২০

ছবি ফ্লপ: টাকা ফেরত দিচ্ছেন রজনীকান্ত

সোমবার, মার্চ ২, ২০২০

8.jpg
বিডিলাইভ ডেস্ক :

ভারতের দক্ষিণী বিনোদন ইন্ডাস্ট্রি বরাবরই তারকাসর্বস্ব। রজনীকান্ত, কমল হাসনের ছবি মানেই কয়েক শো কোটি টাকার ব্যবসা নিশ্চিত। কিন্তু অন্য রকম কিছু হলে তারা ডিস্ট্রিবিউটরদের টাকা ফেরতও দিয়ে থাকেন।

জানুয়ারি মাসে মুক্তি পেয়েছিল রজনীকান্তর ‘দরবার’। আশানুরূপ ব্যবসা করতে পারেনি এ আর মুরগাদোস পরিচালিত ছবিটি। ২০০ কোটি টাকা বাজেটের ছবি বক্স অফিস থেকে ২০০ কোটিই উদ্ধার করতে পেরেছে। ফলে ডিস্ট্রিবিউটরদের মাথায় হাত!

তারা রজনীকান্তকে চিঠি লিখেছিলেন টাকা ফেরত দেওয়ার জন্য। কারণ রজনীর মুখের উপর ভরসা করেই কোটি কোটি টাকা ঢেলে তারা ছবিটি কিনেছিলেন। শুরুতে বক্স অফিস মন্দ ছিল না। প্রথম দিনে শুধু তামিলনাড়ুতেই ১৮ কোটি টাকার ব্যবসা করেছিল ‘দরবার’। কিন্তু রজনীর মাপের তারকার ছবি যতটা ব্যবসা করা উচিত, এ ক্ষেত্রে তা ছিল না। শোনা যাচ্ছে, দাবি মেনে অভিনেতা টাকা ফেরত দেবেন বলেও ঠিক করেছেন। খবর আনন্দবাজারের।

দক্ষিণের মতো বলিউডও এক সময়ে তারকা-প্রধান ইন্ডাস্ট্রি ছিল। সেই ধারা ক্রমশ ভাঙছে। তবে শাহরুখ খান বা সলমন খানের ছবি এলে ডিস্ট্রিবিউটরদের প্রত্যাশা বেড়ে যায়। ছবি যেমনই হোক, খানেরা একার দায়িত্বে বক্স অফিস উতরে দেবেন, এমনটা ভাবা হত। কিন্তু শাহরুখের শেষ ছবি ‘জিরো’ বক্স অফিসে ব্যর্থ হওয়ার পরে ডিস্ট্রিবিউটরেরা টাকা ফেরতের দাবি তোলেন। শাহরুখ তা মেনে নেন বলেই শোনা গিয়েছিল।


ঢাকা, সোমবার, মার্চ ২, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ১৪৬৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন