সর্বশেষ
বৃহঃস্পতিবার ২১শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০৪ জুন ২০২০

টস জিতে ব্যাট করছে বাংলাদেশ

মঙ্গলবার, মার্চ ৩, ২০২০

7_0.jpg
বিডিলাইভ রিপোর্ট :

সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে টস জিতে ব্যাট করছে বাংলাদেশ। একাদশে দুইটি পরিবর্তন এনেছে টাইগাররা। বাদ পড়েছেন পেসার মোহাম্মদ সাইফুদ্দিন ও কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

অন্যদিকে একাদশে পরিবর্তন আনলো জিম্বাবুয়েও। খেলছেন নিয়মিত অধিনায়ক শন উইলিয়ামস। বাদ পড়েছেন গত ম্যাচে অধিনায়কত্ব করা চামু চিবাবা। এর আগে, সিরিজের প্রথম ওয়ানডে ৩২১ রান করে টাইগাররা। ওই ম্যাচে বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বড় ব্যবধানে জয় লাভ করে মাশরাফী বাহিনী।

প্রথম ম্যাচের বিশাল ব্যবধানে জয়ের পর দ্বিতীয় ম্যাচেও স্বাভাবিকভাবে টাইগারদের আত্মবিশ্বাস তুঙ্গে। প্রথম ওয়ানডেতে বাংলাদেশ ১৬৯ রানের বিশাল ব্যবধানে জয় তুলে নেয়। যা ছিল টাইগার ওয়ানডে ক্রিকেট ইতিহাসে রানের ব্যবধানে সবচেয়ে বড় জয়। আর আজকের ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করতে চাইবে স্বাগতিকরা। অন্যদিকে আজকের ম্যাচে জিতে সিরিজে সমতা ফেরাতে মরিয়া জিম্বাবুয়ে।

বাংলাদেশ: তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মাশরাফী বিন মোর্ত্তজা (অধিনায়ক), তাইজুল ইসলাম, মোহাম্মদ শফিউল ইসলাম ও আল আমিন।

জিম্বাবুয়ে: শন উইলিয়াসন (অধিনায়ক), ক্রেইগ আরভিন, ওয়েসলে মাধেভেরে, ব্রেন্ডন টেলর, শন উইলিয়ামস, সিকান্দার রাজা, টিনোটেন্ডা মুতমবদজি, ডোনাল্ড টিরিপানো, অ্যাইনসলে এনলভু, ক্রিস এমপুফু ও কার্ল মুম্বা।


ঢাকা, মঙ্গলবার, মার্চ ৩, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৫১২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন