সর্বশেষ
বৃহঃস্পতিবার ২১শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০৪ জুন ২০২০

জেমস বন্ডের ছবিতেও করোনা ভাইরাসের প্রভাব

শুক্রবার, মার্চ ৬, ২০২০

Daniel-Craig-James-Bond-No-Time-To-Die.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রভাব পড়েছে জেমস বন্ড সিরিজের নতুন ছবিতেও। ‘নো টাইম টু ডাই’য়ের মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। নতুন তারিখ অনুযায়ী যুক্তরাজ্যে মুক্তি পাবে ১২ নভেম্বর এবং যুক্তরাষ্ট্রে ‍২৫ নভেম্বর।

জেমস বন্ডের টুইটার পেইজের বরাত দিয়ে বিবিসি জানায়, প্রযোজনা সংস্থা এমজিএম, ইউনিভার্সাল অ্যান্ড বন্ড প্রডিউসার্স বারবারা ব্রকলি এবং মাইকল জি. উইলসনের সিদ্ধান্ত অনুযায়ী ‘নো টাইম টু ডাই’ ছবির মুক্তির তারিখ এপ্রিলের পরিবর্তে নভেম্বরে ধার্য করা হয়েছে। বিশ্বব্যাপী চলচ্চিত্রের বাজারের অবস্থা সতর্কতার সঙ্গে বিবেচনা করে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

ব্রিটিশ সিক্রেট সার্ভিসের এজেন্ট চরিত্রে রূপদানকারী অভিনেতা ডেনিয়েল ক্রেইগ এই ছবিতে শেষ বারের মতো জেমস বন্ডের ভূমিকায় অভিনয় করেছেন। যা মুক্তি পাওয়ার কথা ছিল ৩ এপ্রিল। বন্ড সিরিজের এখন পর্যন্ত মুক্তি পাওয়া শেষ ছবি ‘স্পেক্টর’ ২০১৫ সালে প্রিমিয়ারের পর বিশ্বব্যাপী ৯শ’ মিলিয়ন ডলারের ব্যবসা করে। চলচ্চিত্র সমালোচকদের তথ্যানুসারে বিবিসি আরও জানায়, করোনা ভাইরাসের কারণে বিশ্বের চলচ্চিত্র শিল্প প্রায় ৫ বিলিয়ন ডলার পরিমাণ ক্ষতির সম্মুখীন হতে পারে।


ঢাকা, শুক্রবার, মার্চ ৬, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ২৫৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন