সর্বশেষ
মঙ্গলবার ১৯শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০২ জুন ২০২০

এক কামরার ভাড়া বাড়ি থেকে বিলাসবহুল বাংলো নেহার

শনিবার, মার্চ ৭, ২০২০

1.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। তিনি যে গানই গান তাই বলিউডের হিট লিস্টে চলে যায়। তাই বি-টাউনে বেশ পাকাপাকি জায়গা যে নেহা করেই ফেলেছেন, তা নিঃসন্দেহে বলাই যায়। কিন্তু প্রথম থেকেই রাস্তা এতটা মসৃণ ছিল না। সেই অভিজ্ঞতাই এক শেয়ার করলেন।

একটি রিয়্যালিটি শো থেকে গানের কেরিয়ার শুরু করেন নেহা। তখন এক কামরার একটি বাড়িতে থাকতেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করে এমনই জানিয়েছেন নেহা। নেহা বর্তমানে ঋষিকেশে একটি বিলাসবহুল বাংলোতে থাকেন, তার ছবি শেয়ার করেছেন নেহা। আর তার সঙ্গে সেই এক কামরার বাড়ি, যেখানে তিনি জন্মেছিলেন তার ছবিও তিনি শেয়ার করেন।

সেই সময়ে বেশ অনটনেরই পরিবার ছিল তার। কিন্তু এখন নেহা ও তার ভাইয়ের সকলেই সফল। তাই একই শহরে বাংলো কিনেছেন তারা। নিজের অর্জন করা টাকায় বাংলো কিনে গর্বিত বলেও জানান তিনি।

নেহা ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ঋষিকেশে আমাদের বাংলো। সঙ্গে দেখুন আমি কোথায় জন্মেছিলাম। এই এক কামরার বাড়িতেই আমরা সকলে থাকতাম। আমার মা একটা টেবিল রেখেছিল। ওটাই আমাদের রান্নাঘর ছিল। এই বাড়িটা আমাদের নিজেদেরও ছিল না। এটাও ভাড়ায় থাকতাম আমরা। আর এখন আমরা একই শহরে এই বাংলো কিনেছি। আমি প্রায়ই এই নিয়ে আবেগপ্রবণ হয়ে পড়ি। আমার পরিবার, মা, বাবাকে অনেক ধন্যবাদ। আমার সমস্ত শুভাকাঙ্ক্ষীকেও ধন্যবাদ।

নেহা দুটি বাড়িরই ছবি শেয়ার করেছেন। এখনতার বিলাসবহুল বাংলোর সামনে তার মার্সিডিজও দেখা যাচ্ছে ছবিতে। তবে এই বন্ধুর রাস্তা পেরিয়ে নিজের বাড়ি কিনতে যে তাকে অনেক পরিশ্রম করতে হয়েছে তা বলাই বাহুল্য।


ঢাকা, শনিবার, মার্চ ৭, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৯৩৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন