সর্বশেষ
বুধবার ১৩ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ২৭ মে ২০২০

বলিউডে করোনা আতঙ্ক, আইফাসহ বেশ কিছু অনুষ্ঠান বাতিল

শনিবার, মার্চ ৭, ২০২০

4.jpg
বিডিলাইভ ডেস্ক :

করোনা ভাইরাসের আতঙ্কে ভুগছে সারা বিশ্ব। ক্রমে এই মারণ ভাইরাস ভয়াবহ থেকে অতি ভয়াবহ রূপ নিচ্ছে। আর তার প্রভাব এবার পড়ল আইফা অ্যাওয়ার্ডের উপরে। করোনা আতঙ্কেই পিছিয়ে গেল বলিউডে অন্যতম আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানের নির্ধারিত দিন।

দেশের বিভিন্ন স্থান থেকে আইফার দর্শকরা আসেন। কিন্তু যেভাবে ভারতেও করোনা ঢুকে পড়েছে, সেই সবদিক ভেবে আইফা কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে এই অ্যাওয়ার্ড শো এর তারিখ পিছিয়ে দেওয়ার। প্রথমে ২৭ মার্চ থেকে ২৯ মার্চ পর্যন্ত আইফার অ্যাওয়ার্ড শো হওয়ার কথা ছিল। মধ্যপ্রদেশে এবার আইফা অ্যাওয়ার্ড শো হওয়ার কথা ছিস। তাই মধ্যপ্রদেশ সরকারের সঙ্গে আলোচনা করে আইফা ম্যানেজমেন্ট এই এই অনুষ্ঠানের তারিখ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

তারিখ পিছোলেও, এবারের আইফা মধ্যপ্রদেশেই হবে বলে জানা যাচ্ছে। কিন্তু কবে হবে তা এখনও স্থির করেনি আইৰা কর্তৃপক্ষ। কর্তৃপক্ষের দাবি, আইফা তার দর্শকদের স্বাস্থ্য ও নিরাপত্তার বিষয়ে খুবই সচেতন। তাই আইফার তারিখ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সম্প্রতি দীপিকা পাড়ুকোনও তার প্যারিস সফর বাতিল করেছেন। প্যারিস ফ্যাশন উইকে লুই ভুতোর শোয়ে অংশ নেওয়ার কথা ছিল দীপিকার। কিন্তু করোনা আতঙ্কে সেই সফরও বাতিল করতে বাধ্য হয়েছেন বলিউডের দিভা। সালমান খান সম্প্রতি একটি পোস্ট করে লিখেছেন সালাম-নমস্তে। হাত জোড় করা ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, নমস্কার… আমাদের সভ্যতায় নমস্কার ও সালাম এই দুটি আছে। যখন করোনা ভাইরাস শেষ হয়ে যাবে তখন করমর্দন কোরো ও আলিঙ্গন কোরো।

অন্যদিকে করোনা ভাইরাসের আতঙ্কে পিছিয়েছে বরুণ ধাওয়ানের বিয়ের তারিখ। ২০২০ সালের মে মাসেই বান্ধবী নাতাশা দালালের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু করোনা আতঙ্কে সেই বিয়ের তারিখও পিছিয়ে যাচ্ছে বলে শোনা যাচ্ছে।


ঢাকা, শনিবার, মার্চ ৭, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ২৮৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন