সর্বশেষ
মঙ্গলবার ১৩ই আশ্বিন ১৪২৮ | ২৮ সেপ্টেম্বর ২০২১

গর্ভের সন্তান হত্যার অভিযোগে শ্বশুর ও শ্বাশুরির বিরুদ্ধে মামলা

সোমবার, মার্চ ৯, ২০২০

sa.jpg
শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জের শাহজাদপুরে ভ্রুন হত্যার অভিযোগে শ্বশুর ও শ্বাশুরির বিরুদ্ধে শাহজাদপুর থানায় মামলা দায়ের করেছেন মেয়ে জামাই। ৬ মার্চ শুক্রবার রাতে উপজেলার কৈজুরি ইউনিয়নের গুধিবাড়ি গ্রামের মোঃ হৃদয় হোসেন এ মামলা দায়ের করেন। শাহজাদপুর থানার ওসি মোঃ আতাউর রহমান অভিযোগ গ্রহণ করেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার কৈজুরি ইউনিয়নের গুধিবাড়ি গ্রামের মো: হৃদয় ইসলাম এর সাথে একই গ্রামের আলহাজ লালনের কন্যা মোছাঃ সুমি আক্তার স্বর্নার সাথে প্রায় নয় মাস পূর্বে প্রেমের সম্পর্ক করে রেজিঃ কাবিন মূলে বিয়ে হয়। বিয়ের কয়েকমাস পরেই স্ত্রী সুমি আক্তার স্বর্ণা চার মাসের অন্ত:স্বত্তা হয়ে পড়ে। কিছুদিন পূর্বে হৃদয়ের স্ত্রী মোছাঃ সুমিকে শ্বশুর বাড়ি নিয়ে যায়।

পরে হৃদয়ের শ্বশুর হাজি লালন, শ্বাশুড়ি ফুলি খাতুন এবং উজ্জ্বল মিলে সুমিকে ঘুমের অষুধ খাইয়ে শাহজাদপুর পৌর সদরের মেরি স্টোভ নামের একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে চার মাসের গর্ভের সন্তানকে হত্যা করে । পরে তারা মেয়েকে বাড়িতে আটকে রেখে হৃদয়ের সাথে সম্পর্ক ছিন্ন করতে বলে। তখন হৃদয়ের স্ত্রী বিষয়টি বুঝতে পেরে রাতে বাড়ি থেকে পালিয়ে হৃদয়ের বাড়িতে ফিরে আসে এবং সব বিষয় পরিষ্কার করে বললে হৃদয় বাদী হয়ে শাহজাদপুর থানায় শ্বশুর শ্বাশুড়ির বিরুদ্ধে একটি মামলা দায়ের করে।

এ ব্যাপারে শাহজাদপুর থানার ওসি মোঃ আতাউর রহমান জানান, অভিযোগটি গুরুত্বের সাথে আমলে নিয়ে বিজ্ঞ আদালতের কাছে প্রেয়ার দেওয়া হয়েছে।


ঢাকা, সোমবার, মার্চ ৯, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৯১৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন