সর্বশেষ
রবিবার ১৬ই ফাল্গুন ১৪২৭ | ২৮ ফেব্রুয়ারি ২০২১

সৌম্যের চেইন উদযাপনের কারণ

মঙ্গলবার, মার্চ ১০, ২০২০

ss.jpg
বিডিলাইভ রিপোর্ট :

বিয়ে করার পর জীবন বদলে গেছে জাতীয় দলের ক্রিকেটার লিটন দাসের। বিয়ে করেই নাকি মাথা খুলেছে লিটনের। রানও করা শুরু করেছেন তিন সংস্করণের ক্রিকেটে। সৌম্যও বিয়ে করে ভাগ্য বদলের আশায় আছেন। জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে ৩২ বলে ৬২ রানের ইনিংসে ভালো কিছুরই ইঙ্গিত পাচ্ছেন সৌম্য। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে তিনি বলছিলেন, ‘বিয়ের পর মাত্র একটা ম্যাচ খেলেছি। তবে পরিবর্তন যে হবে, সেটা বোঝা যাচ্ছে।

এদিকে পঞ্চাশ করতে না করতেই গলা থেকে চেইন বের করলেন সৌম্য সরকার। ড্রেসিং রুমের দিকে উঁচু করে ধরলেন চেইনটি। কদিন আগে বিয়ে করা সৌম্য সরকার বিয়ের পরের প্রথম ম্যাচ খেলতে নেমেই দেশের হয়ে খেললেন ম্যাচ জেতানো ইনিংস। ইনিংসটি যে স্ত্রী প্রিয়ন্তি দেবনাথকে সৌম্যর উপহার, তা সৌম্যর উদযাপনই বলে দেয়।

ম্যাচ শেষে তিনি উদযাপনের ব্যাখ্যায় জানিয়েছেন, ‘আমার স্ত্রীকেই দেখিয়েছি। তবে চেইনটি উপহার দিয়েছিলেন আমার মেজদা (পুস্পেন সরকার)।’ সৌম্যর গলার চেইনটি লেখা ছিল ‘এস৫৯’, যা সৌম্যর জার্সি নম্বর। বিয়ের পর প্রথম ম্যাচ খেলতে নামায় নাকি একটু স্নায়ুর চাপেও ছিলেন, ‘বিয়ের পর প্রথম ম্যাচ খেলছি, এটা নিয়ে চিন্তা ছিলাম। মনোযোগ বেশি দিয়েছি সেদিকে।’

 


ঢাকা, মঙ্গলবার, মার্চ ১০, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ১২৬৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন