সর্বশেষ
বৃহঃস্পতিবার ২১শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০৪ জুন ২০২০

করোনা আতঙ্কে হলিউড তারকার ভারত সফর বাতিল

মঙ্গলবার, মার্চ ১০, ২০২০

hol.jpg
বিডিলাইভ ডেস্ক :

হলিউডের সুপারহিরো ক্রিস হেমসওয়ার্থ তার ভারত সফর বাতিল করলেন। করোনাভাইরাস আতঙ্কেই ‘থর’ খ্যাত এই অভিনেতা সফরটি বাতিল করেছেন। দুইদিনের সফরে ১৬ মার্চ তার ভারতে আসার কথা ছিল। মূলত নেটফ্লিক্স সিরিজ ‘এক্সট্রাকশন’-এর প্রচারের জন্যই ভারতে যাওয়ার কথা ছিল তার। কিন্তু বিশ্বজুড়ে করোনার ভয়াবহ পরিস্থিতি বিবেচনায় শেষমুহূর্তে তিনি ভারতে আসার পরিকল্পনা বাতিল করেন।

বাংলাদেশের রাজধানী ঢাকার নামানুসারে আগে 'এক্সট্র্যাকশন' ছবিটির নাম ছিল 'ঢাকা'। শেষ মুহূর্তে হলিউডের এই ছবিটির নাম পাল্টে রাখা হয় ‘এক্সট্র্যাকশন’। গত ১৭ ফেব্রুয়ারি থেকে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত পাঁচ দিন পুরনো ঢাকায় এবং সংসদ ভবন চত্বরে ছবিটির শ্যুটিং হয়েছে।

রাজধানী ঢাকা শহরের প্রেক্ষাপটে আবর্তিত হয়েছে ‘এক্সট্রাকশন’-এর কাহিনি। আদ্যোপান্ত থ্রিলার ঘরানার এই ছবিতে হেমসওয়ার্থকে দেখা যাবে অপহৃত এক শিশুকে ঢাকা থেকে উদ্ধার করতে। শুটিংয়ের জন্য ঢাকার আদলে বানানো হয়েছিল ছোট একটি শহরও। তবে রিয়েল লোকেশনেও শুট হয়েছে। ‘এক্সট্রাকশন’-এর সিংহভাগ দৃশ্যের শুটিং হয়েছে ভারত ও থাইল্যান্ডে।

অ্যাকশন ও থ্রিলারধর্মী এই ছবি প্রযোজনা করেছেন বিশ্বজুড়ে সাড়া জাগানো ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ ছবির পরিচালক জো রুশো ও অ্যান্থনি রুশো। আসছে ২৪ এপ্রিল মুক্তি পাবে ‘এক্সট্রাকশন’।

অভিনেতা ক্রিস হেমসওয়ার্থের পাশাপাশি এই ছবিতে রয়েছেন ইরানি শিল্পী গোলশিফতা ফারাহানি, হলিউডের ডেভিড হারবার, ডেরেক লু, বলিউডের পঙ্কজ ত্রিপাঠি, রণদ্বীপ হুদা-সহ অনেকে।


ঢাকা, মঙ্গলবার, মার্চ ১০, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ২৩১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন