সর্বশেষ
বুধবার ১৮ই চৈত্র ১৪২৬ | ০১ এপ্রিল ২০২০

নতুন নিরাপত্তা সফটওয়্যার বাজারে

বুধবার, মার্চ ১১, ২০২০

index.jpg
বিডিলাইভ ডেস্ক :

সব ধরনের প্রতিষ্ঠানের জন্য ফিঙ্গারপ্রিন্টের ছোঁয়ায় সহজ নিরাপত্তাসেবা হিসেবে ভি৫০০ মডেলের ওয়েব সেবা অলইনওয়ান ওয়েবভিত্তিক নিরাপত্তা প্ল্যাটফর্ম জেডকেবায়োসিকিউরিটি এখন দেশের বাজারেও পাওয়া যাচ্ছে।

জেডকেটোর তথ্য অনুযায়ী, জেডকেবায়োসিকিউরিটিতে নতুন মাইক্রোসার্ভিস মাল্টিপয়েন্ট ডিসট্রিবিউটেড ডেপ্লয়মেন্ট আর্কিটেকচার ও উন্নত ডেটাবেইস ব্যবহার করা হয়েছে। এতে ব্রাউজার ও সিস্টেম সক্ষমতাও উন্নত হয়েছে। জেডকেবায়োসিকিউরিটিতে সব ফেসকিয়স্ক আন্তসংযোগ থাকায় হালনাগাদ মডিউল দিয়ে তা ব্যবস্থাপনা করা যায়।

নতুন সফটওয়্যারটিতে আছে একাধিক ইন্টিগ্রেটেড মডিউল। এর মধ্যে অ্যাকসেস কন্ট্রোল, টাইম অ্যাটেনডেন্স, এলিভেটর কন্ট্রোল, ভিজিটর ম্যানেজমেন্ট, পার্কিং, ক্যামেরা ম্যানেজমেন্ট, ভিডিও লিংকেজসহ নানা সেবা পাওয়া যাবে। ব্যবহারকারীর জন্য প্রতিষ্ঠান অনুযায়ী ভিজ্যুয়াল ডেটা প্রেজেন্টেশন অ্যানালাইসিস ফাংশন দেখার সুযোগ আছে। এ সফটওয়্যারের মাধ্যমে যেকোনো বড় প্রতিষ্ঠানের সিস্টেম অনুযায়ী নিরাপত্তা ইনটেলিজেন্স তথ্য পাওয়া সম্ভব। এতে ডিভাইসে বিজ্ঞাপন প্রদর্শনের সুযোগও তৈরি হয়। এ ছাড়া অন্য অ্যাড অন ফিচার যুক্ত করে সহজ ও ব্যবহারবান্ধব বায়োমেট্রিক অ্যাকসেস কন্ট্রোল হিসেবে ব্যবহার করা যায়। এতে উন্নত ও নিরাপদ ডেটা স্থানান্তর, হাজিরার হিসাব রাখা যায়। 


ঢাকা, বুধবার, মার্চ ১১, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ৩৭১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন