সর্বশেষ
রবিবার ১৭ই কার্তিক ১৪২৭ | ০১ নভেম্বর ২০২০

করোনা ভাইরাস মোকাবিলায় দায়িত্বশীল ভূমিকা রাখছে বিএনপি: ফখরুল

বৃহস্পতিবার, মার্চ ১২, ২০২০

fakrol-5d7b992fd4e9e.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, করোনা ভাইরাস মোকাবিলায় সরকারের ভুলত্রুটি ধরিয়ে দিয়ে দায়িত্বশীল রাজনৈতিক দল হিসেবে ভূমিকা রাখছে বিএনপি।

বৃহস্পতিবার (১২ মার্চ) রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সাংবাদিকদের এসব কথা বলেন বিএনপির মহাসচিব। বৃহস্পতিবার সকাল থেকে করোনা ভাইরাস নিয়ে জনসচেতনতা তৈরিতে দলের পক্ষ থেকে লিফলেট বিতরণ শুরু করেন ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল বলেন, আমরা দলীয়ভাবে সংবাদ সম্মেলন করে বলেছিলাম, স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় বন্ধ করে দিতে। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে সরকার এ বিষয়ে কোনও সদুত্তর দিতে পারেনি। আজকে (বৃহস্পতিবার) আমি পত্রিকায় দেখলাম, আমেরিকাতে সবকিছু বন্ধ করে দেওয়া হয়েছে। সারাবিশ্বে করোনাকে মহামারী হিসেবে ঘোষণা করা হয়েছে। ভারত নতুন করে ভিসা কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে। সারাবিশ্বই বিষয়টিকে অত্যন্ত গুরুত্বের সঙ্গে নিয়েছে।

করোনা ভাইরাস সম্পর্কে বিএনপির মহাসচিব বলেন, এটা একটা মহামারী, এর সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। তিনি বলেন, আমরা এখানে রাজনীতি করছি না। আমরা পুরোপুরিভাবে আমাদের দায়িত্ব পালন করছি। দায়িত্বশীল রাজনৈতিক দল হিসেবে সেই দায়িত্ব আমরা পালন করছি। সেই দায়িত্বের অংশ হিসেবেই করোনা ভাইরাস মোকাবিলায় লিফলেট বিতরণ করা হয়েছে, বলে জানান বিএনপির মহাসচিব।

মির্জা ফখরুল এও জানান, সারাদেশেই বিএনপির পক্ষ থেকে লিফলেট বিতরণ করা হচ্ছে। সারাদেশের সব শাখাগুলোকে বলে দিয়েছি, তারা সজাগ থাকবে এবং আক্রান্ত মানুষদের পাশে গিয়ে দাঁড়াবে।


ঢাকা, বৃহস্পতিবার, মার্চ ১২, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫২০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন