সর্বশেষ
বুধবার ১৫ই আষাঢ় ১৪২৯ | ২৯ জুন ২০২২

করোনার কারণে নীল মুকুট'র মুক্তি স্থগিত

বৃহস্পতিবার, মার্চ ১২, ২০২০

m.jpg
বিডিলাইভ ডেস্ক :

কামার আহমাদ সাইমনের নতুন ছবি ‘নীল মুকুট’ ২৭শে মার্চ মুক্তি পাওয়ার কথা ছিলো । তবে করোনা পরিস্থিতির বিষয়টি বিবেচনায় নিয়ে এখন ছবি মুক্তির তারিখ পেছানোর সিদ্ধান্ত নিয়েছেন এই নির্মাতা।

তিনি জানান, এর আগে বিনাকর্তনে সার্টিফিকেট পেয়েছিলো ‘নীল মুকুট’। ২৭শে মার্চ মুক্তির অনুমতিও পেয়েছিলো প্রযোজক-পরিবেশক সমিতির। কিন্তু সাম্প্রতিক করোনা পরিস্থিতি বিবেচনায় নিয়ে সেই মুক্তি পিছিয়ে দেয়ার সিদ্ধান্ত নেয়া হলো।

তাহলে কবে মুক্তি পেতে পারে নীল মুকুট? এর উত্তরে প্রযোজক সারা আফরীন জানিয়েছেন, ১২ তারিখ মুক্তি দেওয়ার পরিকল্পনা ছিলো নীল মুকুটের টিজার, তার ঠিক পনেরো দিন পর মানে ২৭শে মার্চ ছিলো মুক্তির তারিখ। কিন্তু এখন যেহেতু পুরো ব্যাপারটাই অনিশ্চিত, তাই ঠিক করেছি আর এক সপ্তাহ পরিস্থিতি বিচার করে সিদ্ধান্ত নিবো কবে মুক্তি দেয়া যায়। যদি পরিস্থিতির উন্নতি হয় তাহলে হয়তো ৩রা এপ্রিল মুক্তি পাবে ‘নীল মুকুট’ সিনেমাটি।

কিন্তু এই সবই এখন অনুমান বলেও জানান তিনি। এর আগে ‘নীল মুকুট’ ছবির পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে মুক্তির পর থেকেই ব্যাপক সমাদর পায়। আলোচিত ও নন্দিত এই পোস্টারটি পাওয়া যাচ্ছে প্রচারণা অংশীদার বাতিঘর প্রকাশনীর ঢাকা, চট্টগ্রাম ও সিলেট বিক্রয়কেন্দ্রে। সেই সাথে পাওয়া যাচ্ছে পোস্টারের স্কিমে বুকমার্ক। আর ‘নীল মুকুট’-এর পরিবেশনার সাথে যুক্ত আছে কোয়াইট অন সেট।

এখন পর্যন্ত ছবির বিষয় নিয়ে কোথাও মুখ খোলেননি কামার। এর আগে শুধু জানিয়েছিলেন, প্লেনের ভেতর থেকে একটা কান্না শুনে এই ছবির আইডিয়া তার মাথায় আসে। তাই ‘নীল মুকুট’কে এই নির্মাতা বলে আসছিলেন তার অপরিকল্পিত ছবি। এর আগে বলিউড হলিউডেরও অনেক ছবির মুক্তি পিছিয়ে গেছে করোনা আতংকে!


ঢাকা, বৃহস্পতিবার, মার্চ ১২, ২০২০ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১৩৮২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন