সর্বশেষ
সোমবার ২০শে আষাঢ় ১৪২৯ | ০৪ জুলাই ২০২২

করোনার কারণে সৃজিতের দেখা পাচ্ছেন না মিথিলা

শুক্রবার, মার্চ ১৩, ২০২০

m.jpg
বিডিলাইভ ডেস্ক :

সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে ভারতে যাওয়া সম্ভব হচ্ছে না তার সদ্য বিবাহিতা স্ত্রী মিথিলার। তাই হয়ত কিছুটা মন খারাপ সৃজিত পত্নীর। তারই ইঙ্গিত মিলেছে সোশ্যাল মিডিয়ায় দেয়া তার পোস্টে।

মিথিলা পোস্টে লিখেছেন, ‘দীর্ঘদিন পর যখন সৃজিতের সঙ্গে তার দেখা করার কথা, তখন বাধা হয়ে দাঁড়িয়েছে করোনা।’এরপর মিথিলা ‘বীরজারা’ ছবির কিছু গানের কলি লিখেন, ‘তেরে লিয়ে হম হ্যায় জিয়ে হোঁট কো সিয়ে’।

ভারতীয় নাগরিকত্ব নেবেন কিনা এমন প্রশ্নে মিথিলা জানিয়েছিলেন, এসব অনেক জটিল বিষয়। তাই এসব নিয়ে পরে ভাববেন, আপাতত ঠিকঠাক ভিসা পেলেই হবে।এরই মাঝে করোনা ভাইরাসের কারণে ভারতে আসার সমস্ত ভিসা ১৫ এপ্রিল পর্যন্ত বাতিল করার কথা ঘোষণা করা হয়েছে। ফলে আটকে গেছে মিথিলার ভিসাও।

প্রসঙ্গত, কলকাতায় বিয়ের রিসেপশন পার্টির পর মিথিলা আপাতত দেশে ফিরে এসেছেন। অন্যদিকে সৃজিত তার আগামী ছবি ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’-এর শ্যুটিংয়ে আফ্রিকা গিয়েছেন।

জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। তাদের একমাত্র সন্তান আইরা এখন মিথিলার কাছেই আছে।

আইরা কোথায় থাকছে এমন প্রশ্নের জবাবে মিথিলা বলেন, ‘আইরা জন্মের পর থেকে আমার কাছেই বেশিরভাগ সময় থাকে। আমিই ওর প্রাইমারি অভিভাবক। ও এখন খুবই ছোট। তবে আইরার সঙ্গে ওর বাবারও (তাহসান) নিয়মিত যোগাযোগ আছে। ওকে ওর বাবা নিয়ে যায়। ওরা বেড়াতেও যায়। কিছুদিন আগেও আইরা ওর বাবার কাছে গিয়েছিল। তবে ভবিষ্যতে ও কী করবে, কার কাছে থাকবে, সেটা আইরা বড় হয়ে নিজে সিদ্ধান্ত নেবে। ভবিষ্যতে সেটা দেখা যাবে।’

সূত্র: জিনিউজ


ঢাকা, শুক্রবার, মার্চ ১৩, ২০২০ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১৯৫৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন