সর্বশেষ
বৃহঃস্পতিবার ২রা বৈশাখ ১৪২৮ | ১৫ এপ্রিল ২০২১

স্টার সিনেপ্লেক্সে ব্লাডশট

শুক্রবার, মার্চ ১৩, ২০২০

vinn.jpg
বিডিলাইভ ডেস্ক :

হলিউড তারকা ভিন ডিজেলের ‘ব্লাডশট’ এর ট্রেলার যখন প্রকাশিত হয় তখন থেকেই ছবিটি নিয়ে আলোচনার শুরু। আজ শুক্রবার (১৩ মার্চ) আন্তর্জাতিকভাবে মুক্তি পেতে যাচ্ছে হলিউড অভিনেতা ভিন ডিজেল অভিনীত ‘ব্লাডশট’ ছবিটি। একই দিনে ঢাকার স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে ছবিটি। সিনেমাটিতে রয় গ্যারিসনের চরিত্রে অন্যরকম এক ভিন্ন ডিজেলকে দেখতে পাবেন দর্শক।

সিনেমাটির গল্পে দেখা যাবে, রয় গ্যারিসন এবং তার স্ত্রী এইজা গঞ্জালেজকে হত্যা করে একদল দুর্বৃত্ত। হত্যার অল্প সময়ের মধ্যে বিজ্ঞানীর দীর্ঘ চেষ্টায় মেরিন রয় গ্যারিসনকে পুনরায় জীবিত করার চেষ্টা চালান। ন্যানো টেকনোলজির সাহায্যে সে রূপান্তরিত হয় একজন অতিমানব বায়োটেক কিলিং মেশিন ব্লাডশট হিসেবে। দুর্বৃত্তের হাতে মারা গেলেও তাকে বিশেষ কায়দায় বিজ্ঞানীদের গোপন একটি দল বাঁচিয়ে তোলে। তার মাঝে জাগিয়ে দেয় অতিমানবীয় সত্তা।

‘ব্লাডশট’ নির্মাণের উদ্যোগ ২০১২ সালে নেওয়া হলেও এর শুটিং শুরু হয় ছয় বছর পর ২০১৮ সালের আগস্টে। দক্ষিণ আফ্রিকার কেপটাউন, চেক রিপাবলিকের প্রাগ ও হাঙ্গেরির বুদাপেস্টসহ বেশকিছু স্থানে শুটিং হয়। একই বছরের অক্টোবরে শেষ হওয়ার সিনেমাটি নির্মাণে ব্যয় হয়েছে ৪২ মিলিয়ন মার্কিন ডলার।

ডেভিড এসএফ উইলসনের পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন গাই পিয়ার্স, এজা গনজালেস, স্যাম হিউগান, টবি কেববেলসহ অনেকে তারকা।

সনি পিকচার্স এন্টারটেইনমেন্ট ‘ব্লাডশট’র টিজার ইউটিউবে প্রকাশ করেছে। ২ মিনিট ২৫ সেকেন্ডের টিজারে ভিন ডিজেলের দুর্দান্ত উপস্থিতি ভক্তদের মুগ্ধ করেছে। তাই বক্স অফিসে সিনেমাটি বেশ ভালো ব্যবসা করবে বলে ধারনা করছে সিনেমার বাণিজ্যিক বিশ্লেষকরা।

 

 


ঢাকা, শুক্রবার, মার্চ ১৩, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৭২৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন