সর্বশেষ
মঙ্গলবার ১৯শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০২ জুন ২০২০

করোনার মাঝেই অ্যাডভেঞ্চার অব সুন্দরবনে'র শুটিং শুরু

রবিবার, মার্চ ১৫, ২০২০

o.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিশিষ্ট শিক্ষাবিদ ও লেখক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মাণ হচ্ছে সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। গতকাল থেকে এ সিনেমার শুটিং শুরু হয়েছে।

সিয়াম আহমেদ বলেন, এ সিনেমায় রাতুল চরিত্রে কাজ করতে যাচ্ছি। দারুণ একটা চরিত্র। আশা করি, দর্শকরা সিনেমাটি পছন্দ করবেন। পরীমনি বলেন, গতকাল ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনাল থেকে আমাদের লঞ্চ ছেড়েছে। এরপর চাঁদপুর বরিশাল হয়ে আমাদের গন্তব্য হবে সুন্দরবন।

পরিচালক আবু রায়হান জুয়েল বলেন, শুধু সুন্দরবনের কটকায় আমরা নামবো, বাকি শুটিং হবে লঞ্চের মধ্যেই। টানা ২৫ দিন এ সিনেমার শুটিং হবে। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় পরীমনির সঙ্গে দ্বিতীয়বারের জুটি বাঁধলেন সিয়াম।

আবু রায়হান জুয়েলের পরিচালনায় এতে জুটি বেঁধে অভিনয় করছেন সিয়াম আহমেদ ও পরীমনি। এ জুটির প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ২৭শে মার্চ।

প্রসঙ্গত, ‘২০১৮-২০১৯ অর্থবছরে ‘নসু ডাকাত কুপোকাত’ নামে সরকারি অনুদান পায় এই সিনেমার পাণ্ডুলিপি। তবে পরে নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল। গত ১০ই ফেব্রুয়ারি রাতে রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র মহরত অনুষ্ঠিত হয়।


ঢাকা, রবিবার, মার্চ ১৫, ২০২০ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ২৮০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন