সর্বশেষ
মঙ্গলবার ২০শে শ্রাবণ ১৪২৭ | ০৪ আগস্ট ২০২০

অবশেষে হার মানল পিএসএলও

মঙ্গলবার, মার্চ ১৭, ২০২০

PSL-2020.jpg
বিডিলাইভ ডেস্ক :

অবশেষে করোনাভাইরাসের কাছে হার মানল পাকিস্তান সুপার লিগও। বিশ্বব্যাপী যখন প্রায় সব ধরণের খেলা বাতিল হচ্ছিল তখনও খেলা চালিয়ে যাচ্ছিল পাকিস্তান। কিন্তু শেষ পর্যন্ত করোনার কাছে হার মানতে হলো এই লিগকেও।

করোনাভাইরাসের প্রভাবে দেশে ফেরা নিয়ে জটিলতা তৈরি হতে পারে ভেবে তড়িঘড়ি করে পাকিস্তান ছাড়া শুরু করেছিলেন পিএসএলে খেলা বিদেশি ক্রিকেটাররা। পিএসএলের আকর্ষণ সেখানেই কমে গিয়েছিল অনেকাংশে। এ ছাড়া করোনাভাইরাস আঘাত হেনেছে পাকিস্তানে, এমন খবরও শোনা গেছে। সব মিলিয়ে তাই পিএসএল স্থগিত করার সিদ্ধান্ত জানাতে আর বেশি দেরি করেনি সংশ্লিষ্ট কর্মকর্তারা।

আজ থেকে সেমিফাইনাল পর্যায়ের খেলা হওয়ার কথা ছিল। সেমিফাইনাল তো দূর, টুর্নামেন্টই ঠিকমতো শেষ হয় কি না, সেটা নিয়ে প্রশ্ন উঠেছে। যদিও জানা গেছে, বাকি ম্যাচগুলো কবে হবে, সে ব্যাপারে পরে জানিয়ে দেওয়া হবে।

উল্লেখ্য, নিরাপত্তা-শঙ্কাকে এক পাশে রেখে এবারই প্রথম পুরো পিএসএল হচ্ছে পাকিস্তানের মাটিতে। টুর্নামেন্ট জুড়েই নিরাপত্তা কেমন থাকে, সে দিকে প্রশ্ন নিয়ে তাকিয়ে ছিলেন অনেকেই। কিন্তু নিরাপত্তা-শঙ্কা নয়, টুর্নামেন্টের শেষ দিকে এসে পিএসএলকে ধাক্কাটা দিয়েছে করোনাভাইরাস। এত দিন দর্শকবিহীন মাঠে খেলা হচ্ছিল, পরে তাতেও সন্তুষ্ট না হয়ে বিদেশি ক্রিকেটাররা পাকিস্তান ছেড়ে চলে গেছেন। অবশ্য পুরো বিশ্বকেই যেখানে ঘিরে ধরছে ভয়াল এই প্রাণঘাতী ভাইরাস, কেড়ে নিচ্ছে একের পর এক প্রাণ, সেখানে পিএসএল তো তুচ্ছ বিষয়। আর তাই তো ভাইরাসের কাছেই আপাতত হার মেনেছে পাকিস্তান। 


ঢাকা, মঙ্গলবার, মার্চ ১৭, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ২৫২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন