সর্বশেষ
রবিবার ২১শে আষাঢ় ১৪২৭ | ০৫ জুলাই ২০২০

ট্রাফিক পুলিশের সহায়তায় ঘরে ফিরলো রিয়া

বুধবার, মার্চ ১৮, ২০২০

10.jpg
বিডিলাইভ ডেস্ক :

ট্রাফিক পুলিশের সহায়তায় ঘরে ফিরেছে রিয়া নামের একটি শিশু। রাজধানীর রামপুরা ব্রিজ সংশ্লিষ্ট এলাকায় বুধবার সকালে এই ঘটনা ঘটে। ঘটনার বিস্তারিত জানিয়েছে প্রতিবেদন প্রকাশ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সংবাদমাধ্যম ডিএমপি নিউজ।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, প্রতিদিনের ন্যায় বুধবার সকাল ৭টার দিকে রাজধানীর রামপুরা ব্রীজের সামনে দায়িত্ব পালন করছিলেন ট্রাফিক পূর্ব বিভাগের সার্জেন্ট সাবিনা ইয়াসমীন। হঠাৎই তিনি লক্ষ্য করলেন আনুমানিক ০৪ বছরের ০১ টি মেয়ে শিশু রাস্তায় এদিক ওদিক ঘোরাফেরা করছে।

তিনি দ্রুত শিশু মেয়েটিকে রাস্তা থেকে সড়িয়ে তার নাম–ঠিকানা জিজ্ঞেস করেন। প্রতি উত্তরে শিশুটি তার নাম রিয়া জানায়। এছাড়া অন্য কিছু বলতে পারে না। শিশুটিকে তার অভিভাবকের কাছে ফিরিয়ে দেওয়ার চেষ্টায় সার্জেন্ট সাবিনা তাকে রামপুরা ব্রীজ ট্রাফিক বক্সে নিয়ে আসেন।

পরবর্তী সময়ে শিশুটির দেওয়া অসম্পূর্ন তথ্যের ভিত্তিতে অনেক খোঁজাখুজির পর আফতাব নগর রামপুরা এলাকা থেকে ঐদিন ০৯.৪৫ ঘটিকার সময় রিয়ার বাবা রুবেল মিয়াকে খুঁজে বের করা হয়।

শিশুটির বাবা রুবেল মিয়া ট্রাফিক পুলিশকে জানান, তার বাসা আফতাব নগর, ইস্টওয়েস্ট ভার্সিটির পেছনে। আজ সকালে তার মেয়ে কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায়। নিরাপদে রিয়াকে ফিরে পেয়ে বাবা রুবেল মিয়া ট্রাফিক পুলিশের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।


ঢাকা, বুধবার, মার্চ ১৮, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ২৪৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন