সর্বশেষ
মঙ্গলবার ১৯শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০২ জুন ২০২০

কোয়ারেন্টাইনে মোশাররফ করিম

শুক্রবার, মার্চ ২০, ২০২০

ms.jpg
বিডিলাইভ রিপোর্ট :

কোয়ারেন্টাইনে আছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমও। গেল সোমবার কলকাতা থেকে ঢাকায় ফেরেন এ অভিনেতা। এরই মধ্যে সব নাটকের শুটিংও বাতিল করেছেন। গত ২ মার্চ ‘ডিকশনারি’ ছবির শুটিংয়ের জন্য তিনি কলকাতায় যান। কলকাতার বিভিন্ন লোকেশনে শুটিং করেছেন।ঢাকায় ফিরেই কোয়ারেন্টাইনে চলে গেছেন। মোশাররফ করিম বলেন, ‘আজ ও আগামীকাল শুটিং ছিল, বাতিল করেছি। এই মুহূর্তে শুটিংয়ে অংশ নেয়া ঠিক হবে না।’

তিনি আরও বলেন, এখন হোম কোয়ারেন্টাইনে আছি। কাজ ছাড়া বের হচ্ছি না। বের হলেও মাস্ক ব্যবহার করছি। তাছাড়া বিশ্ব স্বাস্থ্য সংস্থা থেকে যেসব নির্দেশনা দেওয়া হয়েছে, সেগুলো মেনে চলছি। জানা গেছে, বুদ্ধদেব গুহর দুটি ছোট গল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে নির্মাণ হচ্ছে ‘ডিকশনারি’ ছবিটি। একটি গল্পে দেখা যাবে, মোশাররফ করিম এক নব্য ব্যবসায়ীর চরিত্রে, যার শিক্ষাগত যোগ্যতা বেশি নয়। তবে ছেলেকে সে ভারোভাবে পড়াশোনা শেখাচ্ছে। সিনেমায় মোশাররফ করিমের বিপরীতে থাকবেন ব্রাত্য বসুর স্ত্রী পৌলমী বসু।

সিনেমাটিতে বাংলাদেশের মোশাররফ করিম ছাড়াও অভিনয় করছে কলকাতার এক ঝাঁক তারকা। সেই তালিকায় আছেন আবির চ্যাটার্জি, পরমব্রত চট্টোপাধ্যায়, ব্রাত্য বসুর স্ত্রী পৌলমী বসু এবং চিত্রনায়িকা নুসরাত জাহান।


ঢাকা, শুক্রবার, মার্চ ২০, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ২৪৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন