সর্বশেষ
সোমবার ১৬ই চৈত্র ১৪২৬ | ৩০ মার্চ ২০২০

করোনায় শুটিং বন্ধ, টেকনিশিয়ানদের পাশে কলকাতার তারকারা

শনিবার, মার্চ ২১, ২০২০

3_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

করোনাভাইরাসের সংক্রমণের কারণে শুটিং বন্ধ রেখেছে কলকাতার বিনোদন ইন্ডাস্ট্রি টালিউড। সেখানে শুটিং বন্ধের কারণে অনেক টেকনিশিয়ানের রোজগার বন্ধ হয়ে বিপদে পড়তে পারেন। এজন্য তাদের সহযোগীতার জন্য এগিয়ে এসেছেন তারকাদের সংগঠন।

এমন অনেক টেকনিশিয়েন আছেন, যারা রোজ ৮ ঘণ্টা কাজ করে যে পারিশ্রমিক পান তাই দিয়ে সংসার চালান। আগামী ৩০ মার্চ পর্যন্ত শুটিং বন্ধের কারণ তাদের অনেকেরই দিন গুজরান প্রায় অসম্ভব হয়ে দাঁড়াবে। তাদের জন্যই তহবিল গঠন করছেন তারা।

পরিচালক গৌতম ঘোষ ও পরিচালক অরিন্দম শীলের বরাত দিয়ে এখবর দিয়েছে এনডিটিভি। পরিচালক অরিন্দমের জানান, 'শুক্রবার গভীর রাতে কথা বলি মন্ত্রী অরূপ বিশ্বাস এবং ফেডারেশনের স্বরূপ বিশ্বাসের সঙ্গেও। তাদের থেকে জানতে পারি, ইতিমধ্যেই তারা একটি তহবিল গড়েছেন। তখনই ঠিক হয়, এক জায়গাতেই সমস্ত অর্থ জমা করা হবে। গত রাতেই গৌতমদা একলক্ষ টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। আশা, এভাবেই সবাই মিলে দাঁড়ালে ভেসে যাবে না একটি পরিবারও।'

অরিন্দম বলেন, 'ইতিমধ্যেই সমস্ত তারকাদের থেকে অভূতপূর্ব সাড়া পেয়েছি। সবার আগে এগিয়ে আসেন তরুণ ব্রিগেড। যেমন, গৌরব চক্রবর্তী, অর্জুন চক্রবর্তী, ঋদ্ধিমা চক্রবর্তী, অনিন্দ্য চট্টোপাধ্যায়, সৌরসেনী মৈত্র, ঋতাভরী চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী প্রমুখ। এগিয়ে এসেছেন অপর্ণা সেন, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কৌশিক সেনও। আমাদের আহ্বান, শুধু তারকা নয়, ওপরে জানানো ব্যাঙ্কিং তথ্য দেখে যেকোনও সহৃদয় ব্যক্তি এই তহবিলে অর্থ সাহায্য করতে পারেন।

স্বরূপ বিশ্বাস বলেন, 'ইতিমধ্যেই আমরা একসঙ্গে কাজ করার কথা ভাবছি। আমাদের তহবিল গঠন হয়ে গেছে। মূলত জুনিয়ার টেকনিশিয়ানদের কথা ভেবেই এই পদক্ষেপ। কী পরিমাণ অর্থ জমা হল, কীভাবে সাহায্য করা হবে---সোমবার সাংবাদিক সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।'

 

 


ঢাকা, শনিবার, মার্চ ২১, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ১৫৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন