সর্বশেষ
রবিবার ১০ই কার্তিক ১৪২৭ | ২৫ অক্টোবর ২০২০

সমালোচনার মুখে সোনম

রবিবার, মার্চ ২২, ২০২০

8_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

লন্ডন থেকে ফিরে করোনা আক্রান্ত হওয়ার খবরে শিরোনামে উঠে এসেছেন ভারতের জনপ্রিয় গায়িকা কণিকা কাপুর। বিদেশ থেকে ফিরে তথ্য লুকিয়ে লখনৌতে পার্টি করেছেন কণিকা। তার দায়িত্বজ্ঞানহীনের মতো কাজে সকলেই প্রায় হতবাক। অনেকেই তার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। তারই মাঝে ঠিক উল্টো পথে হেঁটে কণিকা কাপুরের সমর্থনে এগিয়ে এসেছেন অভিনেত্রী সোনম কাপুর। অনিল কন্যার কথাবার্তায় বিরক্ত নেটিজেনদের অনেকেই।

কণিকার সমর্থনে এবং সংবাদমাধ্যমকে দোষারোপ করে সোনম কাপুর লিখেছেন, 'কণিকা কাপুর লন্ডন থেকে ফিরেছেন গত ৯ মার্চ। তখন এদেশে সকলেই হোলি খেলতে ব্যস্ত ছিল। তখনও এই পরিস্থিতি তৈরিই হয়নি। কেউ গৃহবন্দি হওয়ার কথাও ভাবেননি। সংবাদমাধ্যমে যে প্রচার চলছে তা বন্ধ হোক।'

আর সোনমের এমন কথাবার্তায় বেজায় চটেছেন নেটিজেনরা। সোনমকে আক্রমণ করে কেউ লিখেছেন, 'এক কাপুর আরেক কাপুরের সমর্থনে এগিয়ে এলো'। কেউ আবার লিখেছেন, 'উনি (কণিকা কাপুর) ব্যক্তিগতভাবে ওনাকে ধন্যবাদ জানান পার্টিতে যোগদানের জন্য। দেশের সরকারের নিয়ম উনি মানেননি, তাই ধন্যবাদই কাম্য'। কেউ আবার লিখেছে, 'আমিও একজন ভারতীয়, তবে দায়িত্বের জায়গা থেকে আমি এবং আমার পরিবারে কেউ ই হোলি খেলিনি, আর আপনার প্রিয় বন্ধুটি লন্ডন থেকে ফিরে পার্টি করে বেরিয়েছেন। এভাবে তাঁকে বাঁচানোর চেষ্টা করবেন না'।


ঢাকা, রবিবার, মার্চ ২২, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৬০২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন