সর্বশেষ
রবিবার ১২ই আষাঢ় ১৪২৯ | ২৬ জুন ২০২২

করোনা মোকাবিলায় ৫০ লাখ দিলেন শচীন

শুক্রবার, মার্চ ২৭, ২০২০

sa.gif
বিডিলাইভ ডেস্ক :

করোনা মোকাবিলায় দেশ এবং নিজেদের রাজ্যের পাশে এসে দাঁড়াচ্ছেন খেলোয়াড়রা। সৌরভ গাঙ্গুলির পর করোনা ভাইরাসের বিরুদ্ধে মোকাবিলায় ও দেশের দরিদ্র মানুষের সেবার এবার সাহায্যের হাত বাড়ালেন শচীন তেন্ডুলকর। করোনার বিরুদ্ধে লড়াইয়ে শুরু থেকেই দেশবাসীর পাশে ছিলেন শচীন তেন্ডুলকর। শুক্রবার প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে ৫০ লাখ টাকা দান করলেন সচিন।

শচীন জানান,"করোনা মোকাবিলায় প্রাইম মিনিস্টার রিলিফ ফান্ডে ২৫ লাখ টাকা এবং চিফ মিনিস্টার রিলিফ ফান্ডে আরও ২৫ লাখ টাকা তুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এটা একেবারেই আমার ব্যক্তিগত সিদ্ধান্ত। দুই ফান্ডেই আমি দান করতে চাই।"

করোনা মোকাবিলায় কোনও ভারতীয় ক্রীড়াবিদের দেওয়া এটাই এখনও পর্যন্ত সব থেকে বড় অঙ্কের অনুদান। সরাসরি অর্থিক অনুদান না দিলেও শচীনের ওপেনিং পার্টনার সৌরভ ৫০ লক্ষ টাকার চাল করোনা পীড়িত মানুষের মধ্যে বিতরণ করার সিদ্ধান্ত নিয়েছেন।

সৌরভ, শচীন ছাড়াও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন একাধিক ক্রিকেটার। অন্যান্য ক্রিকেটারদের মধ্যে ইউসুফ পাঠান এবং ইরফান পাঠান বরোদা পুলিশ ও স্বাস্থ্য দফতরকে ৪ হাজার মাস্ক দিয়েছেন। অন্যদিকে পুনের একটি স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে ১ লাখ টাকা দান করেছেন মহেন্দ্র সিং ধোনি। অন্যদিকে ব্যাডমিন্টন তারকা পি ভি সিন্ধু অন্ধ্র প্রদেশ এবং তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী তহবিলে ৫ লাখ টাকা করে দান করেছেন।

 


ঢাকা, শুক্রবার, মার্চ ২৭, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ১৩০৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন