সর্বশেষ
বৃহঃস্পতিবার ২রা বৈশাখ ১৪২৮ | ১৫ এপ্রিল ২০২১

নিজের রেস্তোরাঁয় গরিবদের বিনামূল্যে খাবার খাওয়াচ্ছেন আলিম দার

শুক্রবার, মার্চ ২৭, ২০২০

5_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

বাংলাদেশি ক্রিকেটভক্তদের কাছে বেশ অপছন্দের একজন পাকিস্তানের আম্পায়ার আলিম দার। তবে করোনাভাইরাসের সঙ্কটকালীন সময়ে তার কাজ অবশ্যই প্রশংসনীয়। পাকিস্তানে এখনো করোনাভাইরাসের তেমন প্রভাব না পড়লেও কিছুটা কড়াকড়ি আরোপ করা হয়েছে। এমন অবস্থায় বিপাকে পড়েছেন খেটে খাওয়া মানুষ। তাদেরকে বিনামূল্য নিজের রেস্টুরেন্টে খাবার দিচ্ছেন আলিম দার।
লাহোরে তার একটি রেস্টুরেন্ট আছে। সেখানে কর্মহীন মানুষ বিশেষ করে দরিদ্রদের বিনামূল্যে খাবার দিচ্ছেন তিনি। এ নিয়ে আলিম দার বলেন, আসলেই এটা খুব চ্যালেঞ্জিং সময়। বিশেষত আমাদের সমাজের গরিব মানুষদের জন্য। কর্মহীন ও অভাবী মানুষদের জন্য আমাদের রেস্তোরাঁর বাইরে দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত বিনামূল্যে খাবার বিতরণ করছি।

আইসিসির অন্যতম এই আম্পায়ার মনে করেন, এ সংকটময় অবস্থায় সবার এগিয়ে আসা উচিত। এসময়ে সবাইকে সাহায্য করা শ্রেয়। যার পক্ষে যতটুকু সম্ভব সহায়তা করা দরকার। সম্মিলিত প্রচেষ্টায় আমরা করোনাভাইরাস এবং এ বিপর্যয়ের মোকাবেলা করতে পারব। ইনশাআল্লাহ্।এখন পর্যন্ত ৩৪৬টি আন্তর্জাতিক ম্যাচ পরিচালনা করেছেন আলিম দার। এক ভিডিওবার্তায় শ্রমজীবী মানুষদের প্রতি সহানুভূতি প্রকাশ করে নিজের এ উদ্যোগের কথা জানিয়েছেন তিনি।

 


ঢাকা, শুক্রবার, মার্চ ২৭, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ১২৮১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন