সর্বশেষ
সোমবার ১১ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ২৫ মে ২০২০

সৃজিতের জন্য মিথিলার গান

শনিবার, মার্চ ২৮, ২০২০

9.jpg
বিডিলাইভ ডেস্ক :

করোনাভাইরাসের কারণে সীমান্ত বন্ধ রয়েছে ভারত-বাংলাদেশের। এ অবস্থায় দুই জনে একসঙ্গে হতে পারছেন না কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। গত ডিসেম্বরে বিয়ে করেছেন তারা। কিন্তু এখন দেখা করার কোনো সুযোগ নেই। দুজন দুই দেশে ঘরবন্দি। কিন্তু ভার্চুয়াল ওয়ার্ল্ড থাকতে আর চিন্তা কী! তাই সৃজিতের জন্য এবার সৃজিতেরই লেখা গান গাইলেন মিথিলা।

সেই গানের ভিডিও সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন সৃজিত নিজেই। 'মাছ মিষ্টি মোর' ছবিতে 'নিজেকে ভালোবাসো তুমি এবার' গানটি ছিল। মৈনাক ভৌমিকের ছবিতে এই গানটি লিখেছিলেন সৃজিত মুখোপাধ্যায়। সুর দিয়েছিলেন নীল দত্ত। গানটি গেয়েছিলেন সোমলতা আচার্য। এবার সেই গানটিই গিটার বাজিয়ে গাইলেন মিথিলা।

সৃজিতের পোস্টটি রিটুইট করে মিথিলা লেখেন, কোয়ারেন্টাইনে থেকে ভাবলাম আমার গিটারের স্কিলটাকে একটু ভালো করা উচিত। আর একই সঙ্গে সৃজিতকেও মুগ্ধ করব ভাবলাম। এই সুন্দর লিরিক্সটা সৃজিতই লিখেছেন। নবদম্পতির এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।সম্প্রতি দক্ষিণ আফ্রিকা থেকে ফিরেছেন দুই তারকা। আর তার পরে বিমানবন্দর থেকে সোজা নিজেদের কোয়ারেন্টাইনে আইসোলেট করেছেন তারা। আর এই জন্যই সৃজিতের মিথিলার সঙ্গে দেখা হওয়াতেও বাধ সেধেছে। করোনার জেরে নবদম্পতির দেখা হচ্ছে না আপাতত।


ঢাকা, শনিবার, মার্চ ২৮, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৪৯৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন