সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৬ই আষাঢ় ১৪২৯ | ৩০ জুন ২০২২

যাদের ‘আন্তরিক ধন্যবাদ’ দিলেন মাহমুদউল্লাহ

শনিবার, মার্চ ২৮, ২০২০

riyad-01.jpg
বিডিলাইভ রিপোর্ট :

স্বাস্থ্য সেবায় নিয়োজিতদের ফেইসবুকে ভিডিওবার্তায় বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছেন বাংলাদেশের সিনিয়র ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ।
তিনি বলেন, একটা কথা না বললেই নয়, আমাদের ডাক্তারগণ, আমাদের নার্সরা ও চিকিৎসাসেবায় নিয়োজিত আছেন, সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। কভিড-১৯ এর মতো এই দুর্যোগ সময়ে আমরা যেভাবে এগিয়ে এসেছেন ও দেশকে সার্ভিস দিচ্ছেন, মন থেকে আপনাদের ধন্যবাদ জানাচ্ছি। আমি বিশ্বাস করি আপনাদের এই মহৎ কাজে জন্য অবশ্যই পুরস্কৃত হবেন ইনশাল্লাহ। বাংলাদেশে এখনও লকডাউন ঘোষণা করা না হলেও পরিস্থিতি অনেকটা সেরকমই। বেশ কিছুদিন ধরে ঘরে সময় কাটাচ্ছেন অনেক। ঘরবন্দি থেকে অস্থির হয়ে ভুল করে ফেলতে পারেন অনেকেই। তাই সতর্ক করে দিয়েছেন মাহমুদউল্লাহ।

গতকাল রাতে একটি ভাবনা মাথায় এলো। অনেকে হয়তো এভাবে চিন্তা করতে পারি যে, আমরা এতদিন ধরে বাসায় আছি, দৈনন্দিন কাজ করছি বাসায় থেকে, টানা বাসায় থেকে একটু অবসাদ চলে আসতে পারে অনেকের। বিরক্তি লাগতে পারে। মনে হতে পারে, একটু বাসার নিচে যাই। কয়েকজনের সঙ্গে কথা বলি। সামনের মোড় থেকে হেঁটে আসি। কারও মাথায় এরকম চিন্তা এলে আমরা যেন তা ঝেরে ফেলি।এই মুহূর্তে বাসায় থাকাই সবচেয়ে নিরাপদ ও সময়ের দাবি। কারণ, যতটুকু এটা আমার ও পরিবারের জন্য, ততটুকু অন্যদের জন্যও প্রয়োজন। নিজে নিরাপদে থাকি, অন্যদেরও নিরাপদে রাখি।


ঢাকা, শনিবার, মার্চ ২৮, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ১২৬৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন