সর্বশেষ
মঙ্গলবার ১২ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ২৬ মে ২০২০

চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন প্রতিষ্ঠান,সংগঠন ও ব্যক্তির সহায়তা প্রদান

মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০

ca.jpg
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

মঙ্গলবার(৩১মার্চ) করোনা পরিস্থিতি মোকাবেলায় চাঁপাইনবাবগঞ্জে কর্মহীন হয়ে পড়া নিম্নআয়ের দরিদ্র মানুষদের জন্য দিনব্যাপী বিভিন্ন সহায়তা প্রদান কর্মসূচী পালন করেছে বিভিন্ন প্রতিষ্ঠান,সংগঠন ও ব্যাক্তি। জেলা পুলিশ জেলা শহরের বিভিন্ন সড়কে জীবানুণাশক স্প্রে করেছে।

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাংসদ আমিনুল ইসলাম ভোলাহাট,নাচোল ও গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিই,হ্যান্ড গ্লাভস,থার্মোমিটার ও মাস্ক প্রদান করেছেন। এছাড়া সদর আসনের সাবেক সাংসদ ও জেলা আ’লীগ সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ দরিদ্র মানুষদের মাঝে খাদ্য সামগ্রী ও সাবান বিতরণ করেন।

সাবেক সাংসদ জিয়াউর রহমান ভোলাহাট,নাচোল ও গোমস্তাপুর উপজেলায় বিতরণের জন্য মাস্ক ও সাবান হস্তান্তর করেছেন। তিনি গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে পিপিই প্রদান করেছেন। জেলার কানসাট ইউপি চেয়ারম্যান বেনাউল ইসলাম মানুষের বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেছেন সাবান,লিফলেট ও মাস্ক। তিনি ইউনিয়নের বিভিন্ন ড্রেনে ও এলাকায় জীবানুণাশক স্প্রে করিয়েছেন।

এছাড়া সদর উপজেলার গোবরাতলা ইউপি চেয়ারম্যান আসজাদুর রহমান গ্রাম পুলিশ ও ঝাড়ুদারদের মাঝে শুকনো খাবার বিতরণ করেছেন। সদর উপজেলা কৃষক লীগ সভাপতি রুহুল আমীন খাদ্যদ্রব্য,মাস্ক ও নগদ অর্থ বিতরণ করেন দরিদ্রদের মাঝে। দরিদ্রদের মাঝে আরও খাদ্যপন্য বিতরণ করা হয়েছে দূরপাল্লার কোচ সার্ভিস গ্রামীন ট্রাভেলস এর পক্ষ থেকে ।

এছাড়া ছাত্রলীগের নেতাকর্মীরা জেলা শহরের ঔষুধসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর বিভিন্ন দোকানের সামনে সামাজিক দূরত্ব বজায় নিশ্চিত করতে নির্দিষ্ট দূরত্বে বৃত্ত অংকন কর্মসূচী পালন করেছে।


ঢাকা, মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ২০৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন