সর্বশেষ
শুক্রবার ২২শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০৫ জুন ২০২০

বুধবারের রাশিফল

বুধবার, এপ্রিল ১, ২০২০

full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_rashifal-8.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ০১ এপ্রিল ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: গভীর কোনও চিন্তার কাজ হাতে আসতে পারে। পরের উপকার করে সম্মান প্রাপ্তি হবে। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই এখন শ্রেয়।

বৃষ :শরীরে কোনও অংশে যন্ত্রণার কারণে কাজের ক্ষতি থেকে সাবধান। পথে কোনও বাধার সামনে পড়তে পারেন। অতিরিক্ত কাজের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে।

মিথুন: আজ দুপুরের পরে দাম্পত্য দিক সুখে কাটবে। আজ সারা দিনটা খুব আলস্যে কাটবে। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। বাড়িতে দূরের কোনও আত্মীয়ের আগমন।

কর্কট: অর্থনৈতিক সমস্যার সম্মুখিন হতে হবে। আজ আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশে মানিয়ে নিন।

সিংহ :ভাল করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে।

কন্যা : আজ কর্মক্ষেত্রে ভাগ্য আপনার খুব সঙ্গ দেবে। নিজের কোনও সমস্যার কথা কাউকে না বলাই ভাল। আপনার থেকে বয়সে ছোট কারও উপকার নিতে হতে পারে।

তুলা : অতিরিক্ত উদ্বেগ নিয়ে কোনও কাজ করবেন না। কারও কাছ থেকে অপ্রিয় সত্যি কথা শুনতে হতে পারে। রক্তচাপ সংক্রান্ত সমস্যায় ভোগান্তি হতে পারে।

বৃশ্চিক রাশি: উৎফুল্ল থাকুন যেহেতু পরে ভালো সময় আসছে এবং আপনার মধ্যে বাড়তি উদ্যমও থাকবে। যে কোনও নিমন্ত্রিত অতিথি আপনার বাড়িতে আজ আসতে পারে তবে তার ভাগ্য আপনাকে আর্থিকভাবে উপকৃত করতে পারে।

ধনু : ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আপনার কাজের দায়িত্ব বৃদ্ধি পাবে। সরকারী চাকরীতে উন্নতির সম্ভাবনা প্রবল।

মকর রাশি: আপনি প্রতিটি মানুষকে সাহায্য করার ইচ্ছুকতায় ক্লান্ত এবং অবসন্ন হয়ে পড়বেন। আপনি আজকে এই সত্য বুঝতে পারবেন। আপনার নতুন জিনিস জানার প্রবণতা লক্ষণীয় হবে।

কুম্ভ : আজ বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে। কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। আর্থিক ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেমে সাফল্য থাকবে।

মীন: অমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন। সকাল থেকে ভাইয়ের সঙ্গে অশান্তি বাড়তে পারে। আজ দিনটা সব দিক থেকে আপনার অনুকূল থাকবে।


ঢাকা, বুধবার, এপ্রিল ১, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪১০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন