সর্বশেষ
বুধবার ১৩ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ২৭ মে ২০২০

করোনা: বিশ্বকাপ ফাইনালের জার্সি নিলামে তুললেন বাটলার

বুধবার, এপ্রিল ১, ২০২০

03.jpg
বিডিলাইভ ডেস্ক :

করোনা ভাইরাস মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে সহায়তা করতে এগিয়ে এলেন ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী তারকা জস বাটলার। ২০১৯ বিশ্বকাপ ফাইনালে পরিহিত তার থ্রি-লিয়নের জার্সি নিলামে তুলেছেন।

বাটলার জানান, নিলাম থেকে উঠে আসা অর্থ করোনা ভাইরাস প্রাদুর্ভাবের সময় ক্ষতিগ্রস্তদের সহায়তা করার এবং তাদের জীবনরক্ষার জন্য চিকিৎসার সরঞ্জাম সরবরাহে ব্যবহার করা হবে।

নিজের টুইটারে ইংল্যান্ডের ওয়ানডে ও টি-টোয়েন্টি সহ-অধিনায়ক লিখেছেন, ‘রয়্যাল ব্রম্পটন এবং হারফিল্ড হাসপাতালের গঠিত করোনা তহবিলে অর্থ দানের উদ্দেশ্যে বিশ্বকাপ ফাইনালে খেলা জার্সিটি নিলামে তুলেছি। এই জার্সিতে গত বিশ্বকাপ খেলা ইংল্যান্ডের সব ক্রিকেটারের স্বাক্ষরও করা আছে। আমরা কঠিন সময় পার করছি। ডাক্তার, নার্স ও অন্যান্য স্বাস্থ্যকর্মীরা অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে। এখন আমাদের উচিত তাদের পাশে দাঁড়ানো।’

প্রসঙ্গত, নাটকীয়তায় ভরা গত ওয়ানডে বিশ্বকাপের ফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে শিরোপা জেতে ইংল্যান্ড। ফাইনালে ফিফটি করেন ইংলিশ উইকেটরক্ষক-ব্যাটসম্যান জস বাটলার। সুপার ওভারে গড়ানো ফাইনালের শেষ বলে মার্টিন গাপটিলকে দুর্দান্তভাবে রান আউট করে ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ে বড় ভূমিকা রাখেন তিনি।স্মৃতিময় সেই বিশ্বকাপের ফাইনালে খেলতে নামা জার্সিটি নিলামে তুললেন ২৯ বছর বয়সী এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান। করোনা তহবিলে দান করার উদ্দ্যেশে বাটলারের এই উদ্যোগ।


ঢাকা, বুধবার, এপ্রিল ১, ২০২০ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২১১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন