সর্বশেষ
সোমবার ১৮ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ০১ জুন ২০২০

আরও ৭ দিনের ছুটিতে দেশের সব আদালত

বুধবার, এপ্রিল ১, ২০২০

1-1322.jpg
বিডিলাইভ ডেস্ক :

গত ২৬ মার্চ থেকে টানা ১০ দিনের ছুটির পর আরও ৭ দিনের ছুটিতে যাচ্ছে দেশের সব আদালত। সরকার ঘোষিত ছুটির সঙ্গে মিল রেখে ৫ এপ্রিল থেকে ৯ এপ্রিল পর্যন্ত নতুন এই সাধারণ ছুটির সাথে রয়েছে ১০ ও ১১ এপ্রিলের সাপ্তাহিক ছুটি।

বুধবার (০১ এপ্রিল) ছুটির বিষয়ে সুপ্রিম কোর্টের রেজিষ্ট্রার জেনারেল মো. আলী আকবর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘দেশব্যাপী করোনাভাইরাস সংক্রমণ মোকাবেলা এবং বিস্তার রোধে সতর্কতামূলক ব্যবস্থ্যা হিসেবে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক ঘোষিত ছুটির ধারাবাহিতায় আগামী ৫ এপ্রিল থেকে ৯ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এমতাবস্থায় জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক ঘোষিত ছুটির ধারাবাহিতায় আগামী ৫ এপ্রিল থেকে ৯ এপ্রিল পর্যন্ত সুপ্রিম কোর্টের (হাইকোর্ট ও আপিল বিভাগ) উভয় বিভাগ ও দেশের সকল অধস্তন আদালতসমুহে সাধারণ ছুটি ঘোষণা করা হলো।’

এর আগে গত ২৪ মার্চ দেয়া এক বিজ্ঞপ্তির মাধ্যমে সুপ্রিম কোর্টের (হাইকোর্ট ও আপিল বিভাগ) উভয় বিভাগ ও দেশের সকল অধস্তন আদালতসমুহে ২৯ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করা হয়। সেই সাথে যুক্ত হয় ৩ ও ৪ এপ্রিল সাপ্তাহিক ছুটি।


ঢাকা, বুধবার, এপ্রিল ১, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৬৮৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন