সর্বশেষ
বুধবার ৮ই আশ্বিন ১৪২৭ | ২৩ সেপ্টেম্বর ২০২০

নওগাঁয় বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত

বৃহস্পতিবার, এপ্রিল ২, ২০২০

7.jpg
নওগাঁ প্রতিনিধি :

নওগাঁয় দুই উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত হয়েছেন।আজ বৃহস্পতিবার ভোরে জেলার পত্নীতলা এবং আত্রাই উপজেলায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহতরা হলেন- জাহিদুল ইসলাম (৩৮) ও মিনহাজুল ইসলাম ওরফে মিন্টু শিকদার (৩৬)।

আত্রাই থানার ওসি মোসলেম উদ্দীন সাংবাদিকদের জানান, ‘বুধবার রাত ৩টার দিকে তিলাবাদুরী এলাকায় অস্ত্র উদ্ধারে গেলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। এতে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুর রাজ্জাক হত্যা মামলায় আটক মিনহাজুল গুলিবিদ্ধ হন। পরে হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।’ঘটনাস্থল থেকে পুলিশ একটি বিদেশী পিস্তল, হাতবোমা ও গুলি উদ্ধার করে। তার বিরুদ্ধে আত্রাই থানায় ৬টি হত্যা মামলা রয়েছে। নিহত মিনহাজুল সর্বহারা দলের একজন সক্রিয় সদস্যও বলে জানায় পুলিশ।

এদিকে পত্নীতলা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী জানান, ‘বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার দিবর এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী জাহেদুল ইসলাম নিহত হন। ঘটনাস্থল থেকে একটি সুটারগান, গুলি, হাসুয়া ও ৯৮৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।’নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।


ঢাকা, বৃহস্পতিবার, এপ্রিল ২, ২০২০ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৩২৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন