সর্বশেষ
বৃহঃস্পতিবার ৩রা ভাদ্র ১৪২৯ | ১৮ আগস্ট ২০২২

বড় জোড় এক বছর ধরে ক্রিকেট খেলছ: পান্থকে রোহিত

শুক্রবার, এপ্রিল ৩, ২০২০

Capture.jpg
বিডিলাইভ ডেস্ক :

করোনা আতঙ্কে খেলা, অনুশীলন বন্ধ থাকায় ঘর বন্দী থাকতে হচ্ছে খেলোয়াড়দের। ফলে সামাজিক যোগাযোগ মাধ্যমেই এখন তাদের যত ব্যস্ততা। কেউ ফেসবুক, কেউ টুইটার আবার বা কেউ ইনস্টাগ্রামে লাইভে আসছেন। গতকাল ইনস্টাগ্রামে সমর্থকদের সঙ্গে কথা বলার জন্য লাইভে এসেছিলেন ওপেনার রোহিত ও পেস বোলার যশপ্রিত বুমরা। সেখানে তরুণ উইকেট রক্ষক ব্যাটসম্যান পান্থ লিখেছেন, রোহিত ও তার মধ্যে কে বড় ছক্কা হাঁকাতে পারেন?

‘এক বছরও হয়নি ক্রিকেট খেলছে। তার মুখে এত বড় কথা!’ তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পান্থকে রীতিমতো ‘ধুয়ে’ দিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের সহ অধিনায়ক রোহিত শর্মা। তবে এই ধোয়াটা সত্যি সত্যি নয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে মজার ছলে।

পান্থের চ্যালেঞ্জে ছক্কা হাঁকানোর মতোই জবাব দিয়েছেন ভারতের সহ অধিনায়ক রোহিত, ‘সে আমার সঙ্গে প্রতিযোগিতায় নামতে চায়। বড় জোড় এক বছর ধরে ক্রিকেট খেলে, ও কি না চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছে!’ আন্তর্জাতিক ক্রিকেটে রোহিত ও পন্তের অভিজ্ঞতার পার্থক্য বিশাল। ৩৪৬ ম্যাচ খেলে ৪২৩ টি ৬ মেরেছেন রোহিত। আর পন্ত ৫৬ টি ম্যাচ খেলে ৬ মেরেছেন ৪৭ টি। অভিজ্ঞতার পার্থক্য বলে দিচ্ছে, রোহিতকে চ্যালেঞ্জটা না জানালেও পারতেন পান্থ।


ঢাকা, শুক্রবার, এপ্রিল ৩, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ১৫২১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন