সর্বশেষ
বুধবার ১৩ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ২৭ মে ২০২০

টাকা নেই, ছেঁড়া জুতা সেলাই করাতে পারছেন না অক্ষয়ের বউ টুইঙ্কল

শনিবার, এপ্রিল ৪, ২০২০

111.jpg
বিডিলাইভ ডেস্ক :

করোনা ভাইরাস সংক্রমণ রোধে ভারতজুড়ে চলছে ২১ দিনের লকডাউন। করোনা মোকাবেলায় কেউ বাইরে বের হচ্ছে না। তারকা থেকে সাধারণ মানুষ সবাই এখন গৃহবন্দী। ঘর থেকে বেরোতে পারছেন না কেউ। শপিংমল থেকে শুরু করে স্কুল, দোকান, সিনেমাহল সব বন্ধ। তারকারা নিজেরাই করছেন তাদের বাড়ির সব কাজ। অনেকেই আবার আর্থিক সাহায্যও করছেন করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য। বলিউড স্টার অক্ষয় কুমার ইতোমধ্যে ২৫ কোটি রুপি দান করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ত্রাণ তহবিলে।

কিন্তু তাঁর স্ত্রী টুইঙ্কল খান্নার অবস্থা করুন! তার নিজেরে জমানো পুঁজি শেষ। ছিল না টাকা। যে পুঁজি ছিল তা ভেঙে দান করেছেন তিনি। যা সত্যিই প্রশংসনীয়। কিন্তু দান করে বিপদে অভিনেত্রী। এখন তার কাছে জুতা সারাই করার মতোও রুপি নাই। সে কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে বলছেন অভিনেত্রী। বাড়িতে রয়েছেন টুইঙ্কেল। পায়ে চোট পেয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম একটি ভিডিও পোস্ট করে তিনি বলেন, আমার চশমা ভেঙে গেছে। তাতে টেপ লাগিয়ে জুড়ে পড়তে হচ্ছে। আমি যে জুতোটা পরি সেটাও ছিঁড়ে গেছে। ছেঁড়া জুতোতে আঠা লাগাতে গিয়ে দেখছি আঠাও নেই। হাতে টাকাও নেই। চারিদিকে সব বন্ধ। কিভাবে আমার দিন কাটবে জানি না। এই ভিডিও পোস্ট করতে গিয়ে অভিনেত্রী হেসে ফেলেন।


ঢাকা, শনিবার, এপ্রিল ৪, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৬৫৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন