সর্বশেষ
সোমবার ১১ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ২৫ মে ২০২০

ট্রাফিক পুলিশদের ২৫ হাজার মাস্ক দিল বসুন্ধরা

শনিবার, এপ্রিল ৪, ২০২০

pu.jpg
বিডিলাইভ ডেস্ক :

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ঢাকা মহানগর পুলিশকে (ডিএমপি) ২৫ হাজার মাস্ক দিয়েছেন বসুন্ধরা গ্রুপ। উপ-পুলিশ কমিশনার ট্রাফিক (উত্তর) মো. সাইফুল হক দেশের জাতীয় এ দুর্যোগে এগিয়ে আসার জন্য বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানান।

শনিবার(৪এপ্রিল) সকালে ডিএমপির ট্রাফিক উত্তর বিভাগের উপ কমিশনার (ডিসি) মো. সাইফুল হকের কাছে ২৫ হাজার মাস্ক হস্তান্তর করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর ও গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তাজভীর।

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর বলেন, রোদ-বৃষ্টি মাথায় নিয়ে দিন-রাত কাজ করে ট্রাফিক পুলিশ। করোনা ভাইরাসের এ বিপজ্জনক সময়ে এ বাহিনীটি অত্যন্ত নিরাপত্তা ঝুঁকিতে আছে। সড়কের যান চলাচল তাদেরই নিয়ন্ত্রণ করতে হয়। আজ আমরা ট্রাফিক পুলিশকে মাস্ক দিতে পেরে আনন্দিত। পরবর্তীতে পুলিশকে যেকোনো সহযোগিতার জন্য প্রস্তুত আছে বসুন্ধরা গ্রুপ।

এর আগে সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তরকে এক হাজার পিপিই ও ৫০ হাজার মাস্ক দিয়েছে বসুন্ধরা গ্রুপ। গত ২৯শে মার্চ বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর প্রধানমন্ত্রীর করোনা মোকাবেলার তহবিলে ১০ কোটি টাকার চেক হস্তান্তর করেন। বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে রাজধানীর দুঃস্থ ও নিম্ন আয়ের অনেক পরিবারকে খাদ্য সহায়তাও দেওয়া হচ্ছে।


ঢাকা, শনিবার, এপ্রিল ৪, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ১৯০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন