সর্বশেষ
মঙ্গলবার ৩০শে চৈত্র ১৪২৭ | ১৩ এপ্রিল ২০২১

কোহলির কাছে যেখানে মেসির চেয়েও এগিয়ে রোনালদো

রবিবার, এপ্রিল ৫, ২০২০

Virat-Kohli-Cristiano-Ronaldo-Lionel-Messi.jpg
বিডিলাইভ ডেস্ক :

মেসির চেয়ে রোনালদোকে কেন বেশি পছন্দ করেন, সে কথা পরিষ্কার করলেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। ইংল্যান্ডের সাবেক ব্যাটসম্যান কেভিন পিটারসেনকে সে ব্যাখ্যা দিয়েছেন ভারতীয় অধিনায়ক।

রোনালদোকে নিয়ে কোহলি বলেন, ‘কাজের প্রতি নৈতিকতা, ভালোবাসা এবং বাইরের সব কথাকে পাত্তা না দিয়ে নিজের কাজ করে যাওয়ার সামর্থ্যের জন্য আমি তাকে (রোনালদো) পছন্দ করি।’ জুভেন্টাস তারকার প্রতি নিজের দুর্বলতার কথা আগেও স্বীকার করেছেন কোহলি। ভারতীয় সংবাদমাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়া’কে কোহলি এর আগে বলেছিলেন, ‘মেসি অসাধারণ, নিখাদ প্রতিভা। তার সামর্থ্যের সঙ্গে কারও তুলনা চলে না। তবে ম্যাচে প্রতি মিনিটে নিজেকে নিংড়ে দেওয়ার ইচ্ছাশক্তিটাই আমার কাছে বড় বিষয়। রোনালদো এ জায়গায় বাকিদের চেয়ে আলাদা। সর্বোচ্চ পর্যায়ের খেলায় সবারই প্রতিভা থাকে, তবে রোনালদোর মতো ইচ্ছাশক্তি অন্য কারও আছে বলে মনে করি না।’

করোনাভাইরাস মহামারি হয়ে ওঠায় থমকে গেছে ক্রীড়াঙ্গন। প্রায় সব দেশেই বন্ধ রয়েছে খেলা। এ সময় ঘরে বসে সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে নানা বিষয়ে কথা বলছেন তারকারা। পিটারসেনের সঙ্গে আলাপচারিতায় আরও কিছু বিষয় নিয়েও আলোচনা করেন কোহলি।


ঢাকা, রবিবার, এপ্রিল ৫, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ৫৪৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন