সর্বশেষ
শনিবার ১৬ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ৩০ মে ২০২০

এবার ১ হাজার পরিবারের পাশে সাফিয়া ফাউন্ডেশন

রবিবার, এপ্রিল ৫, ২০২০

sal.jpg
বিডিলাইভ ডেস্ক :

করোনাভাইরাসের কারণে দেশের নিম্ন আয়ের মানুষ কর্মহীন হয়ে পড়েছে। সেই সব মানুষের মুখে খাবার তুলে দেয়ার জন্য কাজ করে যাচ্ছে ক্লোজআপ ওয়ান তারকা সালমার সেবামূলক প্রতিষ্ঠান ‘সাফিয়া ফাউন্ডেশন ফর এডুকেশনাল ডেভেলপমেন্ট’।গত (৩১ মার্চ) ২০০ পরিবারকে খাদ্য ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য পৌঁছে দিয়েছিলেন সালমার সাফিয়া ফাউন্ডেশন। এবার নতুন করে আরও এক হাজার পরিবারকে এই সহায়তা দিচ্ছে সালমার সেবামূলক প্রতিষ্ঠানটি। পাশপাশি শিশুখাদ্যও পৌঁছানোর ব্যবস্থা করা হচ্ছে বলে জানালেন কণ্ঠশিল্পী সালমা।

কণ্ঠশিল্পী সালমা বলেন, এর আগে যখন ত্রাণ পৌঁছে দিতে বের হয়েছিলাম তখন বুঝেছি মানুষের চাহিদা। এবার ১ হাজার মানুষের কাছে খাবার পৌঁছানোর ব্যবস্থা করেছি। সাফিয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে আমরা ঘোষণা দিয়েছিলাম যে মধ্যবিত্তরা কাউকে জানাতে পারছেন না তারা যেন আমাদের জানায়।

তিনি বলেন, এরকম অনেকেই আমাদের সঙ্গে যোগাযোগ করেছে।আমরা এমন তিন'শ পরিবারের তালিকা করেছি। দুই ট্রাক খাবার ইতোমধ্যে প্যাকেট করা হচ্ছে। আজ থেকে এগুলো সরবরাহ শুরু করবো।

সালমা আরও বলেন, ‘সাফিয়া ফাউন্ডেশন মানবতার কল্যানে দুস্থ মানুষের পাশে দাড়াচ্ছে। আপনারাও যার যার অবস্থান থেকে যতটুকু পারেন সাহায্য করুন। করোনায় বিপাকে পড়া মানুষকে আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী সহযোগীতা করার চেষ্টা করছি। সাফিয়া ফাউন্ডেশন সর্বদা হতদরিদ্র মানুষের পাশে থাকে এবং থাকবে।


ঢাকা, রবিবার, এপ্রিল ৫, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৩২৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন