সর্বশেষ
বুধবার ১৩ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ২৭ মে ২০২০

সকলকেই স্বাস্থ্য বিধি মানতে হবে: এমপি দুর্জয়

রবিবার, এপ্রিল ৫, ২০২০

nm.jpg
মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জ-১ আসনে আওয়ামী লীগ দলীয় এমপি ও বিসিবি পরিচালক এএম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, মহামারী করোনা সংক্রমন রোধে সকলকেই স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।

তিনি রোববার (৫ এপ্রিল) মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ফেরিঘাট, শিবালয় সরকারী উচ্চ বিদ্যালয়, আরিচাস্থ জেলা পরিষদ ডাকবাংলো ও বন্দর ব্যবসায়ী সমিতি নেতৃবৃন্দের উপস্থিতিতে কর্মহীন দুস্থ-অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণকালে এ কথা বলেন।

এ সময় মানিকগঞ্জ জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, যুবলীগ আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, জেলা পরিষদ সদস্য আবুল বাশার, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও শিবালয় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস,উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণসহ সংশ্লিষ্ট এলাকার জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

করোনা ভাইরাস প্রতিরোধে ঘরে থাকার আহবান জানিয়ে এমপি দুর্জয় বলেন, সকলকেই সামাজিক  দূরত্ব বজায় রাখতে হবে। যার যার ঘরে অবস্থান করতে হবে। সরকারী নির্দেশনা মানতে হবে। সরকার পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত আগামী দিনগুলো নিরাপদে ঘড়েই অবস্থান করবেন। সরকারের ত্রাণ সহায়তা অব্যাহত রয়েছে।

তিনি বলেন, করোনা ভাইরাস প্রার্দুভাবে দেশের সম্ভাব্য অর্থনৈতিক ক্ষতি মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫টি প্যাকেজে প্রায় ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা ঘোষনা করেছেন। এ পরিস্থিতিতে দেশের অর্থনীতি চাঙ্গা রাখতে এ ঘোষনা বাস্তবায়নের মাধ্যমে দেশ কাঙ্খিত প্রবৃদ্ধির কাছাকাছি পৌঁছবে।

এমপি দুর্জয় তাঁর নির্বাচনী এলাকাবাসীর উদ্দেশ্যে আরোও বলেন, ত্রানের জন্য কেউ বাহিরে ছোঁটাছুটি করবেন না। স্থানীয় প্রশাসন ও দলীয় নেতৃবৃন্দের সমন্বয়ে আপনাদের ঘরে-ঘরে খাদ্য সহায়তা পৌছে দেয়া হবে।

তিনি দুর্যোগ মোকাবেলা ও দুস্থদের খাদ্য সহায়তার জন্য সরকারের পাশাপাশি সমাজের ধনাঢ্য ও বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

 


ঢাকা, রবিবার, এপ্রিল ৫, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ২২৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন