সর্বশেষ
রবিবার ১২ই আশ্বিন ১৪২৭ | ২৭ সেপ্টেম্বর ২০২০

টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত

সোমবার, এপ্রিল ৬, ২০২০

33.jpg
কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই তরুণ নিহত হয়েছেন।গতকাল রোববার দিবাগত রাত ১টার দিকে হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী চিংড়ি প্রজেক্ট্ এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- মাহমুদ উল্লাহ (২৬) ও মোহাম্মদ মিজান (২৪)।

পুলিশের দাবি, নিহত দুই তরুণ মাদক কারবারি। নিহত মাহমুদ উল্লাহ টেকনাফ পৌরসভার পুরাতন পল্লানপড়া এলাকার সুলতান আহমেদের ছেলে ও মোহাম্মদ মিজান হোয়াইক্যং ঝিমংখালীর জাফর আলমের ছেলে।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, রোববার সকাল সাড়ে ৯টার দিকে টেকনাফ থানার সামনে সন্দেহজনক একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে পাঁচ হাজার ইয়াবা জব্দ করা হয়। এসময় চালক মাহমুদ উল্লাহকে আটক করে পুলিশ।পরে তার স্বীকারোক্তি অনুসারে রাত ১টার দিকে উপজেলার হোয়াইক্যংয়ের জিমংখালী চিংড়ি প্রজেক্ট সংলগ্ন এলাকায় মজুদ রাখা ইয়াবা ও অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এসময় ইয়াবা কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে মাহমুদ উল্লাহকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

এক পর্যায়ে হামলাকারীরা পালিয়ে গেলে ঘটনাস্থলে দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। এতে পুলিশের তিন সদস্য আহত হয়েছে। ঘটনাস্থলে তল্লাশি করে পাওয়া যায় ১৫ হাজার ইয়াবা, দুটি দেশীয় তৈরি বন্দুক ও কিছু গুলি।


ঢাকা, সোমবার, এপ্রিল ৬, ২০২০ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২৯৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন