সর্বশেষ
বুধবার ১৩ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ২৭ মে ২০২০

রাজনৈতিক দলগুলোকে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান কাদেরের

সোমবার, এপ্রিল ৬, ২০২০

13.jpg
বিডিলাইভ রিপোর্ট :

দোষারোপ না করে ইতিবাচক মনোভাব নিয়ে দেশের সংকটে বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সোমবার দুপুরে তার সরকারি বাসভবনে ব্রিফিংয়ে এ আহবান জানান।

এসময় প্রধানমন্ত্রীর প্যাকেজ প্রণোদনা নিয়ে বিএনপি মহাসচিব যে মন্তব্য করেছেন সেটা ভিত্তিহীন ও অযৌক্তিক বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপি নেতারা যে কোন পরিস্থিতিতেই রাজনৈতিক ফায়দা লোটার অপতৎপরতায় লিপ্ত থাকেন। মানবিক বিপর্যয়ের এই সময়ে নেতাকর্মীসহ সবাইকে অসহায় মানুষদের সহযোগিতার আহ্বান জানান ওবায়দুল কাদের। ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের পক্ষ থেকে দলের নেতাকর্মীসহ সব স্তরের জনগণকে মানবিক বিপর্যয়ের এই সময়ে সবাইকে এক প্ল্যাটফর্মে দাঁড়িয়ে অসহায় মানুষদের সহযোগিতার আহ্বান জানাই।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর পূর্বনির্ধারিত সংবাদ সম্মেলনের আগের দিন তড়িঘড়ি করে বিএনপির প্রস্তাব উত্থাপনটি ছিল উদ্দেশ্যপ্রণোদিত। ঠিক তেমনিভাবে প্রধানমন্ত্রী প্যাকেজ ঘোষণার পর মির্জা ফখরুলের অগোছালো মন্তব্য ও বল্গাহীন প্রলাপ ছিল চিরায়ত মিথ্যাচারে ভরপুর।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, সরকারি ছুটি ১৪ এপ্রিল পর্যন্ত বর্ধিত করা হয়েছে। এ পরিপ্রেক্ষিতে গণপরিবহনও ১৪ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে। তবে জরুরি সেবা,পণ্যবাহী যানবাহন,কাভার্ডভ্যান, ট্রাক চলাচল করবে, পণ্যবাহী পরিবহনে কোনোভাবেই জনগণ চলাচল করতে পারবে না।

তিনি বলেন, করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে দেশে বিদেশে যারা মৃত্যুবরণ করেছেন তাদের বিদেহী আত্মার শান্তি কামনা ও যারা চিকিৎসাধীন আছেন তাদের দ্রুত আরোগ্য কামনা করছি৷


ঢাকা, সোমবার, এপ্রিল ৬, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৪৭৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন