সর্বশেষ
শুক্রবার ২২শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০৫ জুন ২০২০

রতন কাহারকে ৫ লাখ টাকা দিলেন বাদশা

মঙ্গলবার, এপ্রিল ৭, ২০২০

5.jpg
বিডিলাইভ ডেস্ক :

ভারতজুড়ে চলছে লকডাউন। আর এই লকডাউনের মধ্যেই পূর্ব প্রতিশ্রুতিমতো সঙ্গীতশিল্পী রতন কাহারের কাছে টাকা পৌঁছে দিলেন দেশটির জনপ্রিয় র‌্যাপশিল্পী বাদশা। জানা গিয়েছে, সোমবার রতন কাহারের অ্যাকাউন্টে পাঁচ লক্ষ টাকা পাঠায় বাদশার টিম। 

টাকা পেয়ে খুশি প্রবীণ সঙ্গীতশিল্পীও। ফোনে তিনি ধন্যবাদও জানিয়েছেন বাদশাকে। শুধু তাই নয়, লকডাউন কেটে গেলে বাদশাকে সিউড়ির বাড়িতে আসার আমন্ত্রণও জানিয়েছেন রতন কাহার।

কয়েক দিন আগে রতন কাহারের ‘গেন্দা ফুল’ গানটি ‘চুরি’র অভিযোগে সামাজিক মাধ্যমে চরম ট্রোলের শিকার হতে হয়েছিল বাদশাকে। বাদশার ‘গেন্দা ফুল’-এ ব্যবহৃত শব্দ নিয়েও আপত্তি জানিয়েছিলেন নেটাগরিকদের একাংশ।

এরপরই একটি লাইভ ভিডিওতে রতন কাহারের উদ্দেশে বাদশা বলেন, ‘আমি ওই গান রচয়িতার নাম খোঁজার চেষ্টা করেছি অনেক। কিন্তু খুঁজে পাইনি। ২৬ মার্চ আমি জেনেছি রতন কাহারের নাম। আমি জানি উনি এক জন মহান শিল্পী। শুনেছি ওর অর্থনৈতিক অবস্থাও ভাল নয়। আমি ওকে সম্মান দিয়ে সাহায্য করতে চাই।’

সেসময় তিনি জানিয়েছিলেন, লকডাউন কেটে গেলেই যত দ্রুত সম্ভব রতন কাহারের সঙ্গে দেখাও করবেন তিনি। কিন্তু লকডাউন কাটার আগেই কথা রাখলেন বাদশা। পৌঁছে দিলেন প্রাপ্য টাকা। প্রথমে বাদশার উপর ক্ষুব্ধ হলেও তার এই আচরণে খুশি নেটিজেনরা।


ঢাকা, মঙ্গলবার, এপ্রিল ৭, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৫২১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন