সর্বশেষ
মঙ্গলবার ১৯শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০২ জুন ২০২০

করোনা মোকাবিলায় কী করলেন আমির

বুধবার, এপ্রিল ৮, ২০২০

yyy.jpg
বিডিলাইভ ডেস্ক :

প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবিলায় এগিয়ে এসেছেন অনেক বলিউড তারকা। কিন্তু আমির খানের কোনো সাড়া নেই। সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয়েছে আলোচনা। অনেকে প্রশ্ন করছেন, করোনা মোকাবিলায় আমির কী করলেন?

বসে নেই আমির খান। এরই মধ্যে বিভিন্ন সংস্থার মাধ্যমে সাহায্যের হাত বাড়িয়েছেন বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’খ্যাত এই অভিনেতা। তার ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস তথ্যটি জানিয়েছে।

জানা গেছে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পিএম কেয়ারস ফান্ড, মহারাষ্ট্র মূখ্যমন্ত্রীর রিলিফ ফান্ড, ফিল্ম ওয়ার্কাস অ্যাসোসিয়েশন ও কয়েকটি দাতব্য সংস্থায় সাহায্য করেছেন আমির। শুধু তাই নয়, তার পরবর্তী সিনেমা লাল সিং চাড্ডা’র দৈনিক আয়ের ভিত্তিতে কাজ করা কর্মীদের দিকেও সাহায্যের হাত বাড়িয়েছেন এই অভিনেতা। তবে বিষয়টি প্রকাশে আনতে চাইছেন না তিনি।

এছাড়া প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ফান্ডে আর্থিক সহযোগিতা করেছেন অক্ষয় কুমার, বরুণ ধাওয়ান, রাজকুমার রাও, আনুশকা শর্মা, সাইফ আলী খান, কারিনা কাপুর, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, ভিকি কৌশলসহ প্রমুখ। এছাড়া দিন মজুর ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছেন নির্মাতা রাজকুমার হিরানি, করন জোহর, অভিনেতা সঞ্জয় দত্ত, আয়ুষ্মান খুরানা, সিদ্ধার্থ মালহোত্রা, অভিনেত্রী লারা দত্ত, কিয়ারা আদভানি, তাপসী পান্নু, অনন্যা পান্ডে, রাকুল প্রীত সিং, ভূমি পেডনেকারসহ অনেক বলিউড তারকা।


ঢাকা, বুধবার, এপ্রিল ৮, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৫১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন