সর্বশেষ
শনিবার ৪ঠা আশ্বিন ১৪২৭ | ১৯ সেপ্টেম্বর ২০২০

প্রথমে বিষয়টি কাউকে জানাতে চাইনি: ববি

শনিবার, এপ্রিল ১১, ২০২০

bpbi-hoq20190703043636.jpg
বিডিলাইভ রিপোর্ট :

করোনাভাইরাসের এই ক্রান্তিকালে যে যার মতো করে অসহায়দের পাশে দাঁড়াচ্ছেন। এগিয়ে এসেছেন জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববিও। দেশের শীর্ষস্থানীয় একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাতকারে এ বিষয়ে কথা বলেন জনপ্রিয় এ অভিনেত্রী।

ববি জানান, করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে রাস্তায় মানুষজনকে বেরোতে নিরুৎসাহিত করা হচ্ছে। অফিস–আদালত বন্ধ থাকার কারণে নিম্ন আয়ের মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছেন। এসব দিনমজুরকে সরকারি বেসরকারিভাবে বিভিন্ন প্রতিষ্ঠান সহায়তা করছে। পাশাপাশি বিনোদন জগতের কেউ কেউ খাবার নিয়ে ইতিমধ্যে এসব মানুষের পাশে দাঁড়িয়েছেন।

কয়েক দিন ধরে চাল, ডাল, তেল, আলু, লবণ ও সাবান মিলিয়ে তিন শ প্যাকেট খাবার মিরপুর, কারওয়ান বাজার, কমলাপুরসহ কয়েকটি এলাকাতে বিতরণ করলাম। তিন দিন ধরেই ফাঁকে ফাঁকে এই সব মানুষকে সহযোগিতা করার চেষ্টা করছি। বিষয়টি কাউকে জানাতে চাইনি।

এরপরও দেখলাম, আমরা যারা মিডিয়াতে কাজ করি, তাদের ভক্ত–দর্শক আছেন, তারাও তো উৎসাহিত হতে পারেন। অথবা অন্য সহশিল্পীরাও এগিয়ে আসতে পারেন। তাই এ বিষয়ে বললাম। এই মুহূর্তে এই মানুষগুলোর পাশে থাকাটা খুবই জরুরি। কারণ, এ অবস্থা কত দিন চলবে, তা কেউ জানে না।


ঢাকা, শনিবার, এপ্রিল ১১, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ১৯৬৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন