সর্বশেষ
মঙ্গলবার ৩০শে আষাঢ় ১৪২৭ | ১৪ জুলাই ২০২০

আমি ফেলনা নই যে, যা খুশি করা যাবে: বার্সাকে রাকিটিচ

মঙ্গলবার, এপ্রিল ১৪, ২০২০

Capture.JPG
বিডিলাইভ ডেস্ক :

২০১৪ সালে কাম্প নউয়ে যোগ দেওয়া মিডফিল্ডার ইভান রাকিটিচ দলে অনিয়মিত হয়ে পড়েন ডাচ মিডফিল্ডার ফ্রেংকি ডি ইয়ং আসার পর থেকে। চলতি মৌসুমে লা লিগায় ২৭ ম্যাচের মধ্যে মাত্র ১০টিতে শুরুর একাদশে ছিলেন রাকিটিচ।

বার্সেলোনার এক সময়ের নিয়মিত এ মুখ এখন অনিয়মিতই হয়ে গেলেন। এর মাঝেই নেইমারকে ফেরানোর অংশ হিসেবে রাকিতিচকে পিএসজিতে পাঠানোর প্রস্তাব দেওয়া হয়। ক্রোয়াট মিডফিল্ডার এসব নিয়ে হতাশার পাশাপাশি ক্ষোভ প্রকাশ করলেন এই মিডফিল্ডার।   

স্প্যানিশ পত্রিকা মুন্দো দেপোর্তিভোকে দেওয়া সাক্ষাৎকারে হতাশার পাশাপাশি কড়া ভাষায় ক্লাবের সমালোচনা করেছেন ৩২ বছর বয়সী এই ক্রোয়াট। আমি পরিস্থিতি বুঝতে পারছি, কিন্তু আমি এতটা ফেলনা নই যে, আমার সঙ্গে যা খুশি করা যাবে। আমি এমন একটি জায়গায় থাকতে চাই, যেখানে আমার চহিদা ও সম্মান আছে। এখানে যদি সেটা থাকে, তাহলে আমি খুবই খুশি। কিন্তু সেটা যদি অন্য কোথাও থাকে, তাহলে আমিই ঠিক করব তা কোথায়, অন্য কেউ নয়।

গত বছর নেইমারকে বার্সেলোনায় ফেরানোর প্রচেষ্টার অংশ হিসেবে রাকিটিচকে দেওয়া হয়েছিল পিএসজিতে যাওয়ার প্রস্তাব। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন বলে নিশ্চিত করেন রাকিটিচ।

যে ছয় বছর এখানে আছি এর মধ্যে গত বছরটা ছিল সেরা। এরপর আমার সঙ্গে যে আচরণ করা হয়েছিল তাতে আমি ছিলাম বিরক্ত। আমি খুব অবাক হয়েছিলাম এবং বিষয়টা বুঝতে পারছিলাম না। ফলাফলটা ভালো ছিল না এবং (এরপর) আমি খুব বেশি খেলিনি, এজন্য কষ্ট পেয়েছি।


ঢাকা, মঙ্গলবার, এপ্রিল ১৪, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ৪৪৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন