সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৬ই আশ্বিন ১৪২৭ | ০১ অক্টোবর ২০২০

সোশ্যাল মিডিয়া রিংআইডিতে জমজমাট ডিজিটাল নির্বাচন

শনিবার, এপ্রিল ১৮, ২০২০

mammys-boy-fb-post.png
বিডিলাইভ ডেস্ক :

প্রায় এক মাস ব্যাপী লকডাউনের সময় মানুষকে ঘরে ধরে রাখতে সামাজিক যোগাযোগ মাধ্যম রিংআইডির “মাম্মিস বয় ইলেকশন ২০২০” চলছে। রিংআইডি ব্যবহারকারীগণও একটি উত্তেজনাপূর্ণ নির্বাচনের আমেজ উপভোগ করছেন।নির্বাচনে বিজয়ীরা ১ কোটি টাকা পাবেন যা অনলাইন জগতে  মাইলফলক হয়ে থাকবে।

এই ডিজিটাল নির্বাচনের  আয়োজনে আছেন ফাহিম আল চৌধুরী, যিনি মাম্মিস বয় নামেই সর্বাধিক পরিচিত।মাম্মিস বয় রিংআইডির একজন জনপ্রিয় ও পরিচিত ব্রডকাস্টার।পাশাপাশি তিনি বৃটিশ এয়ারওয়েজের একজন পাইলট।

আপনি যদি “মাম্মিস বয় ইলেকশন ২০২০” এর জমজমাট নির্বাচনে অংশগ্রহণ করতে চান তাহলে এখনি নিচের লিংকে ক্লিক করে রিংআইডি অ্যাপটি ডাউনলোড করুন।

এরই মধ্যে রিংআইডি চিকিৎসকদের কাছেও অনেক জনপ্রিয়তা লাভ করেছে। বিভিন্ন বিষয়ে বিশেষজ্ঞ চিকিৎসকরা লাইভে এসে ব্যবহারকারীদের স্বাস্থ্যবিষয়ক পরামর্শ দেন। করোনাভাইরাসের কারণে ঘরবন্দি অবস্থায় অনেকে বিভিন্ন অসুস্থতার পরও চিকিৎসকের কাছে যেতে পারছেন না। এমতাবস্থায় রিংআইডি ব্যবহার করে আপনি ঘরে বসেই সরাসরি চিকিৎসকের পরামর্শ নিতে পারেন। এর জন্য অর্থ খরচ করারও প্রয়োজন পড়বে না।

এছাড়া বাইরে বেরোনো নিষেধ হওয়ায় এবং মসজিদে নামাজ পড়ায় নিষেধাজ্ঞা দেয়ায় মুসলিমদের ঘরে নামাজ পড়তে হচ্ছে। আসন্ন রমজানে তারাবি নামাজও ঘরে পড়তে হতে পারে। এসবসহ বিভিন্নি ধর্মীয় বিষয়ে অনেকের মনে অনেক প্রশ্ন রয়েছে। যেগুলোর সঠিক উত্তর জানা জরুরি।

ধর্মীয় বিষয়ের যেকোনো প্রশ্নের উত্তর আপনি রিংআইডিতে ইসলামিক স্কলারদের কাছ থেকে সরাসরি পেতে পারেন। কারণ অনেক ইসলামিক স্কলাররা প্রতিদিন লাইভে এসে ধর্মীয় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন এবং ব্যবহারকারীদের প্রশ্নের উত্তর দেন।

পাশাপাশি রিংআইডিতে টিভি চ্যানেল, টিভি নিউজ, মিউজিক, নাটক, মুভি ও বিভিন্ন ধরনের বিনোদনমূলক আয়োজন  মানুষের গৃহবন্দী জীবনকে উপভোগ্য করে তুলতে পারে।


ঢাকা, শনিবার, এপ্রিল ১৮, ২০২০ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ২৪৪৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন